চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

উড়োজাহাজ ছিনতাই চেষ্টা: নিহত পলাশের দাফন সম্পন্ন

উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টার সময় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে যৌথ বাহিনীর কমান্ডো অভিযানে নিহত যুবক পলাশের আহমেদের (২৫) মরদেহ নারায়নগঞ্জের সোনারগাঁয়ে তার নিজ এলাকায় দাফন করা হয়েছে। মঙ্গলবার সকাল সোয়া নয়টার দিকে তার দাফন সম্পন্ন হয়। 

বিজ্ঞাপন

মঙ্গলবার সকালে পলাশের বাবা পিয়ার জাহান ছেলের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের থেকে গ্রামের বাড়িতে নিয়ে আসেন। সেখানে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

নিহত পলাশ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের পিয়ার জাহানের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ এবং পলাশের পারিবারিক সূত্রে জানা যায়, পলাশের বাবা মধ্যপ্রাচ্যে থাকতেন। দীর্ঘদিন অবস্থানের পর দেশে ফিরে এখন একটি মুদির দোকান করেন। ২৫/২৬ দিন আগে পলাশ দুবাই থেকে বাংলাদেশে আসে এবং বাড়িতেই অবস্থান করে গতকাল দুবাই যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়।

এসময় তার কাছে ১১ হাজার টাকা ছিল বলে তার পরিবারের সদস্যরা পুলিশের কাছে নিশ্চিত করেছেন।

পলাশের বাবা ছাড়াও অন্য চাচারা মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে চাকরির জন্য অবস্থান করছেন। তবে পলাশের বাবা-মা এখন নারায়ণগঞ্জের সোনারগাঁয় থাকেন।

পলাশের বাবা পিয়ার জাহান বলেন, পলাশ গত শুক্রবার দুবাই যাওয়ার বথা বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সে ঢাকায় বিভিন্ন নাটক, মিউজিক ভিডিও তৈরি করতো। উশৃংখল চলাফেলার জন্য আমরা ওপর বিরক্ত ছিলাম।