চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

১০ সপ্তাহের জন্য মাঠের বাইরে নেইমার

ধারণা করা হচ্ছিল পায়ে আবারও অস্ত্রোপচার লাগতে পারে। লম্বা সময় থাকতে হতে পারে মাঠের বাইরে। কিন্তু পিএসজির বিবৃতিতে আরও দুঃসংবাদ, চোটে মৌসুম প্রায় শেষই হয়ে যাচ্ছে নেইমারের।

স্ট্রসবুর্গের বিপক্ষে ফরাসি লিগ কাপের ম্যাচে পাওয়া চোটের কারণে ১০ সপ্তাহ, তথা আড়াই মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

গত বুধবার স্ট্রসবুর্গের বিপক্ষে প্রতিপক্ষ খেলোয়াড়ের ট্যাকলে ডান পায়ে চোট পান নেইমার। গত বছরের ফেব্রুয়ারিতে রাশিয়া বিশ্বকাপের ঠিক আগে এই পায়ের মেটাটারসাল হাড় ভেঙে মৌসুমের মাঝপথে ছিটকে যান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এবারের চোটও ঠিক সেই জায়গাতেই।

পিএসজির বিবৃতিতে লেখা হয়েছে, ‘মঙ্গলবার বিকেলে নেইমারের ডান পায়ের অবস্থা জানার জন্য বিশ্বের সেরা চিকিৎসকদের এক দলের কাছে পিএসজি শরণাপন্ন হয়েছে। ২৩ জানুয়ারি স্ট্রসবুর্গ ম্যাচে পাওয়া চোটের কারণে তিনি ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে শেষ ষোলোর (চ্যাম্পিয়ন্স লিগ) কোনো লেগেই খেলতে পারবেন না।’

‘পরীক্ষা-নিরীক্ষার পর বিশেষজ্ঞরা জানিয়েছেন, নেইমার জুনিয়রের ডান পায়ের পঞ্চম মেটাটারসাল হাড় ক্ষতিগ্রস্ত হয়েছে। পায়ে অস্ত্রোপচারের জন্য পিএসজির সঙ্গে নেইমারও রাজি হয়েছেন। এই কারণে ১০ সপ্তাহের আগে মাঠে ফিরতে পারবেন ব্রাজিলিয়ান তারকা।’

চোট থেকে ফিরে আসার জন্য পিএসজির কঠিন সমর্থন ও সমবেদনা পাচ্ছেন নেইমার। এপ্রিলের মাঝামাঝি মাঠে ফেরার আগ পর্যন্ত বিশ্বের দামি ফুটবলারকে সব সহযোগিতা দেয়ার আশ্বাস দিয়েছে ফরাসি লিগ চ্যাম্পিয়নরা।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail