চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হাসপাতালে স্ত্রীকে দেখাই দিলেন না আহত সামি

সড়ক দুর্ঘটনায় আহত ভারতীয় পেসার মোহাম্মদ সামিকে দেখতে মঙ্গলবার সকালের বিমানেই মেয়েকে নিয়ে দিল্লি উড়ে গিয়েছিলেন স্ত্রী হাসিন জাহান। কিন্তু তার সঙ্গে দেখা করেননি সামি।

বিজ্ঞাপন

গত রোববার গাড়িতে করে দেরাদুন থেকে দিল্লি যাচ্ছিলেন সামি। সেই সময় একটি ট্রাক পরপর তিনটি গাড়িতে ধাক্কা দেয়। তার মধ্যে সামির গাড়িও ছিল। দুর্ঘটনায় সামির মাথা ফেটে যায়। তার মাথায় ১০টা সেলাই পড়ে।

বিজ্ঞাপন

দিল্লিতে গিয়ে হাসিনকে পড়তে হয় অস্বস্তিকর পরিস্থিতিতে। হাসিনের দাবি, সামি তার সঙ্গে দেখা করতে চাননি। এমনকি তাকে হুমকিও দেয়া হয়েছে। এমনই অভিযোগ করেছেন তিনি।

হাসিনের কথায়, ‘‌আহত সামিকে দেখতে এসেছিলাম। কিন্তু আমার সঙ্গে দেখা করতে অস্বীকার করল সামি। আমাকে হুমকি দিয়েছে। বলেছে আদালতে দেখে নেবে আমায়। তবে মেয়ের সঙ্গে সে দেখা করেছে। খেলা করেছে। সামির মা একেবারে নিরাপত্তারক্ষীর মতো আমার সামনে দাঁড়িয়ে ছিল। আমাকে সামির সামনে যেতেই দেয়নি।’‌

অনেক আশা নিয়ে গিয়েছিলেন হাসিন। সামির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুললেও দুর্ঘটনার খবর পেয়ে আর নিজেকে ঠিক রাখতে পারেননি। উড়ে গিয়েছিলেন সামিকে দেখতে। কিন্তু সামির সঙ্গে দেখাই হল না। বরফও গলল না।

সামির বিরুদ্ধে তার স্ত্রী হাসিন জাহান বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়া, তার ওপর শারীরিক ও মানসিক নির্যাতনসহ একাধিক অভিযোগ করেন। জাতীয় দলের সঙ্গে বিদেশ সফরের সময় যৌনকর্মীদের সঙ্গেও স্বামীর মেলামেশার অভিযোগ করেন। সামির বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের মত গুরুতর অভিযোগও তুলেছিলেন তার স্ত্রী।