চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্ত্রীর মামলায় মডেল আসিফ এখন কারাগারে

মডেল কাজী আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের অভিযোগ দিয়ে মামলা করেছেন তার স্ত্রী অর্নি রহমান। তার ভিত্তিতে গতকাল (রবিবার) রাতে আসিফকে গ্রেপ্তার করেছে হাজারীবাগ থানা পুলিশ।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে খবরটি নিশ্চিত করেছেন হাজারীবাগ থানার এস আই রাজিব হাসান। এই পুলিশ কর্মকর্তা বলেন, এটা কোর্টে দায়ের করা মামলা। রবিবার রাতে এসআই ফকরুলের নেতৃত্বে ওয়ারেন্ট জারির ভিত্তিতে আসিফকে রাত ১২ টা নাগাদ ঢাকার বিমানবন্দরের ইমিগ্রেশন থেকে আসিফকে গ্রেপ্তার করা হয়েছে।

আসিফ মালয়েশিয়া থেকে দেশে ফিরছিলেন। তখনই তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সারারাত আসিফ হাজারীবাগ থানায় ছিলেন। আজ (সোমবার) সকাল সাড়ে ১০ টা নাগাদ তাকে কোর্টে নেওয়া হয়। এরপর কেরানীগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়েছে।

আসিফের স্ত্রী অর্নি রহমান চ্যানেল আই অনলাইনকে বলেন, গত ৬ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করা হয়।

আসিফ-অর্নির দাম্পত্য জীবনে আট মাস বয়সী একপুত্র সন্তান রয়েছে। নাম আজওয়াহ রহমান খান। অর্নির অভিযোগ, আসিফ কোনোভাবে সন্তানকে দেখাশোনা করে না।

২০১৫ সালের ৭ আগস্ট কাজী আসিফ ও অর্নি রহমানের বিয়ে হয় পারিবারিকভাবে। তখন জানা গিয়েছিল, হঠাৎ তাদের বিয়ে হয়।  অর্নি পেশায় কানাডার নিবন্ধিত নার্স।