চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্টেইনের জন্য দুঃখ হচ্ছে কোহলির

ইনজুরির কারণে বিশ্বকাপ থেকে সাউথ আফ্রিকান পেসার ডেল স্টেইন ছিটকে পড়ায় দুঃখ পেয়েছেন বিরাট কোহলি। ভারত-সাউথ আফ্রিকা ম্যাচের আগেরদিন স্টেইনের জন্য দুঃখ ঝরেছে কোহলির কণ্ঠে।

চলতি বছর আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুতে স্টেইনের অধিনায়ক ছিলেন কোহলি। সাউথ আফ্রিকান পেসারের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভারতীয় অধিনায়কের। কোহলির কণ্ঠে সেটিই ফুটে উঠল।

‘ডেলের জন্য সত্যিই আমার খারাপ লাগছে। (বিশ্বকাপ ঘিরে) তাকে অনেক আনন্দিত দেখাচ্ছিল। সে দারুণ বোলিং করছিল। কিন্তু হঠাৎ দেখল যে চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। তার জন্য আমার খারাপ লাগছে। দীর্ঘ সময় ধরে সে আমার বন্ধু।’

বিশ্বকাপ শুরুর আগ থেকেই কাঁধের পুরনো ইনজুরিতে ভুগছিলেন স্টেইন। যে কারণে প্রথম দুই ম্যাচে ইংল্যান্ড ও বাংলাদেশের বিপক্ষে খেলতে পারেননি। মঙ্গলবার তার ছিটকে পড়ার বিষয়টি নিশ্চিত করে ক্রিকেট সাউথ আফ্রিকা।

ছিটকে পড়া স্টেইনের জায়গায় বেউরান হেন্ডরিক্সকে স্কোয়াডে যোগ করেছে সাউথ আফ্রিকা। এর আগে ইনজুরির কারণে সাউথ আফ্রিকার আরেক পেসার লুনগি এনগিডি লম্বা সময়ের জন্য সাইডলাইনে চলে যান। স্টেইন ও এনগিডিকে ছাড়া এলোমেলো প্রোটিয়ারা চনমনে টিম ইন্ডিয়ার বিপক্ষে কেমন করে সেটিই দেখার।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail