চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সৌদিতে গাড়ী চাপায় নাট্য নির্মাতার মৃত্যু

নাট্য নির্মাতা এস এম রুবেল মারা গেছেন। সৌদি আরবের জেদ্দায় গাড়ী চাপায় তার মৃত্যু হয়েছে। চলতি মাসের শুরুতে জেদ্দায় রাস্তা পার হওয়ার সময় মিনিবাসের চাপায় তিনি মারা যান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৩৪ বছর। শিল্পী সংঘের কার্য্য নির্বাহী কমিটির সদস্য সনি রহমান এমনটা জানিয়েছেন।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে সনি রহমান বলেন, ৪ জুলাই মারা যাওয়ার পর এতদিন তার মরদেহ জেদ্দায় একটি হিমঘরে রাখা ছিল। গতকাল (রবিবার) রাতে তার মৃত্যুর বিষয়টি সনাক্ত হয়েছে। প্রায় একমাস হয়ে গেলেও তাকে সনাক্ত করা যায়নি। এতদিন পাসপোর্ট নিয়ে ঝামেলা থাকায় তাকে সন্তাক্ত করা যায়নি।

এস এম রুবেল একযুগ ধরে ছোটপর্দায় সহকারী পরিচালক হিসেবে কায়সার আহমেদ, সৈয়দ শাকিল, অরণ্য আনোয়ারের মতো জনপ্রিয় সব নির্মাতার সঙ্গে কাজ করেছেন। পরে তিনি ২০১৫ দিকে নিজেই পরিচালনা শুরু করেন এবং বেশ কয়টি নাটকও নির্মাণ করেন।

সনি রহমান বলেন, আমি এবং রুবেল একসঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছি। মিডিয়ার প্রতি ভালোবাসা রেখে নিজেকে নাট্য নির্মাতা হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য পরিশ্রম করে গেছেন। একের পর এক নাট্য নির্মাতার সঙ্গে সংগ্রাম করতে করতে পেরে উঠতে না পেরে পরিবার আর এক সন্তানের ভবিষ্যৎ এর চিন্তা করে ২০১৭ সালে দেশ ত্যাগ করে সৌদি গিয়েছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসের কাছে হার মানতে হলো তাকে।

জানা যায়, মিরপুর ১৪ নম্বরে এই নাট্য নির্মাতার বাসা। সংসারে তার মা-বাবা,২ বছরের এক ছেলে সন্তান আর স্ত্রী রেখে রয়েছে। বর্তমানে রুবেলের মরদেহ জেদ্দায় আছে। কয়েক দিনের মধ্যে ঢাকায় পৌঁছুবে তার মরদেহ।