চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সোহেল চৌধুরী, দিতি ও মান্নাকে উৎসর্গ করে ‘নতুন মুখের সন্ধানে’

তিনদশক পর আবারও শুরু হতে যাচ্ছে ‘নতুন মুখের সন্ধানে’

প্রায় তিনদশক পর আবারও শুরু হতে যাচ্ছে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতা। এর আগে ১৯৮৪, ১৯৮৮ ও ১৯৯০ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বিগত তিনবারের প্রতিযোগিতার মাধ্যমে চলচ্চিত্রকে সমৃদ্ধ করেছিলেন দিতি, সোহেল চৌধুরী, মান্না, মিশা সওদাগর, আমিন খান, অমিত হাসানের মতো তারকারা।

তাদের মধ্যে আজ বেঁচে নেই সোহেল চৌধুরী, দিতি এবং মান্না এই তিনজন জনপ্রিয় চিত্রতারকা। প্রয়াত এই তিন জনকে উৎসর্গ করা হলো এবারের ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতা।

এমনটাই জানিয়েছেন চিত্রপরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। আজ (শনিবার) দুপুর সাড়ে ১২ টায় রাজধানীর ঢাকা ক্লাবে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার বিষয়ে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

সোহেল চৌধুরী, দিতি ও মান্না এই তিন জনকে উৎসর্গ ঘোষণার পর সংবাদ সম্মেলনে উপস্থিত সকলে একমিনিট নিরবতা পালন করে সম্মান প্রদর্শন করেন।

নতুন মুখের সন্ধানে ২০১৮ প্রতিযোগিতায় এই সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিবারের আহবায়ক আকবর পাঠান ফারুক, নায়ক আলমগীর, বদিউল আলম খোকন, এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুনুর রশিদ, শাহীন কবির টুটুল, মিশা সওদাগর, সোহানুর রহমান সোহান, ছটকু আহমেদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে ‘নতুন মুখের সন্ধানে’-এর কার্যকারিতা সম্পর্কে আলোচনা করেন উপস্থিতত অভিনেতা ও নির্মাতারা। আগামী ১ সেপ্টেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে রেজিস্ট্রেশন শুরু হবে। তার আগে প্রতিযোগীদের জন্য সমস্ত প্রক্রিয়াও জানিয়ে দিবে কর্তৃপক্ষ।

চতুর্থবারের মতো এই আয়োজনের সার্বিক সহযোগিতায় আছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি এবং এফডিসি। এছাড়াও সাথে আছে এশিয়ান টিভি ও অবট্র‍্যাক ইভেন্টস এন্ড অ্যাডভার্টাইজিং।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail