চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সৌমিত্রর নাতির জ্ঞান এখনো ফেরেনি, মুক্তি পাচ্ছে ‘মেসি’

ভারতের প্রখ্যাত অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাতি রণদীপ বসু বাড়ির কাছে নিউ আলিপুরে বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হন ৩০ মার্চ। পরদিন দুপুরে কলকাতার মল্লিকবাজারে ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সে তার মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। না, এখনো জ্ঞান ফেরেনি তার। রণদীপের মা, নাট্যব্যক্তিত্ব পৌলমী বসু, সৌমিত্র চট্টোপাধ্যায়ের মেয়ে।

পরিচালক অর্ণব রিংগো বন্দ্যোপাধ্যায়ের ছবি ‘মেসি’ মুক্তি পাচ্ছে ২৬ মে। এই ছবিতে অভিনয় করেছেন রণদীপ বসু। পরিচালক এই দুর্ঘটনার পর রণদীপের জন্য প্রার্থনা করার আবেদন জানান সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। ‘মেসি’ ছবির প্রোমোশন, ডিজিটাল পোস্টার সব ক্ষেত্রেই রয়েছে সেই আবেদন। জানা গেল, শুধু ‘মেসি’ নয়, পরিচালকের পরবর্তী ছবি ‘সেনাপতি’তেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রণদীপ। এদিকে গতকাল শুক্রবার এসেছে ‘মেসি’ ছবির ট্রেলার। শুরু হয়েছে ছবির প্রমোশনও।

পারিবারিক সূত্রে জানা গেছে, রণদীপের শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। সংকটজনক অবস্থায় অনেক দিন পর্যন্ত তাকে ভেন্টিলেশন সাপোর্টে রাখতে হয়। এখন আর সাপোর্ট প্রয়োজন হচ্ছে না। সম্প্রতি রণদীপের হাতে একটি অস্ত্রোপচার হয়েছে। রণদীপের জ্ঞান ফেরানোর জন্য নানা পরীক্ষামূলক পদ্ধতি অবলম্বন করছেন চিকিৎসকেরা। কিন্তু তেমন কোনও সাড়া পাওয়া যাচ্ছে না।

বাংলা ছবির জগতে নতুন প্রজন্মের প্রতিভাময় অভিনেতা রণদীপ। ২০১২ সালের ছবি ‘দত্ত ভার্সেস দত্ত’ মুক্তি পাওয়ার পর সমালোচকেরা প্রশংসা করেন তাঁর। কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ক্ষত’ ছবিতেও তার অভিনয় প্রশংসিত হয়। ‘মেসি’তে তাঁর অভিনয় নিয়ে উচ্ছ্বসিত পরিচালক।

‘মেসি’ ছবির পোস্টার

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail