চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুবর্ণচরে এবার স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পূর্বচরবাটা ইউনিয়নে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার দিবাগত রাতে পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

ঘটনার পরের দিন শুক্রবার রাতে ওই ছাত্রীর ভাই চরজব্বর থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।

গ্রেপ্তার দুইজন হলো, ওই উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মৃত তৈয়ব মিয়ার ছেলে ইস্রাফিল আজাদ স্বপন। এবং একই ইউনিয়নের চাঁন মিয়ার ছেলে নিজাম।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রীর মা বাড়ি থেকে হাতিয়া যাচ্ছিলেন। ছাত্রীটি তার মাকে এগিয়ে দিতে আসে। পরে বাড়ি ফেরার পথে সিএনজি চালক স্বপন কৌশলে তাকে সিএনজিতে তুলে নেয়।

এরপর বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৯টার দিকে ওই ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের একটি নির্জন স্থানে নিয়ে সহযোগি নিজামকে নিয়ে ধর্ষণ করে।

চরজব্বর থানার (ওসি) তদন্ত ইব্রাহিম খলিল জানান, ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এর আগে গত ৩০ ডিসেম্বর একাশদ জাতীয় সংসদ নির্বাচনের রাতে সুবর্ণচরে চার সন্তানের জননী গণধর্ষণের শিকার হন। ১০ জন মিলে ওই গৃহবধূর বাড়িতে গিয়ে তার স্বামী ও সন্তানদের বেঁধে রেখে এ ধর্ষণের ঘটনা ঘটায়।

ইতোমধ্যে ওই ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে পুলিশ। যাদের বেশির ভাগই ক্ষমতাসীন দল আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।