চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিনেমাতো করলাম, তেমন আশা দেখতে পাইনি: নিলয়

অভিনয়ের পাশাপাশি টুকটাক ভিডিও নির্মাণ করছেন নিলয় আলমগীর। সেগুলো ফেসবুকে পোস্টও করেন তিনি। তবে এসব নিতান্তই অবসর কাটাতে। চ্যানেল আই অনলাইনকে নিলয় বলেন, আগে অভিনয়, পরে পরিচালনা। নিজের পরিচালনায় যা বানাবো সব নিজের ইউটিউব চ্যানেলের জন্য। আপতত এ ধরণের পরিকল্পনা করেছি। এখন সময়ে বলে দেবে কতটুকু ভালো কাজ করতে পারব। পরিচালনার কাজও মন্দ লাগেনি।

নিলয় আলমগীর এখন অভিনয়ে মনোযোগী। পুরোপুরি ঈদের ব্যস্ততায় ডুবে আছেন। সম্প্রতি কুষ্টিয়া থেকে তিন নাটকের শুটিং সেরে ঢাকায় ফিরেছেন। তিনটি নাটক পরিচালনা করেছেন সালাহউদ্দিন লাভলু।

চ্যানেল আই অনলাইনকে নিলয় বলেন: প্রচণ্ড ব্যস্ততার মধ্যে দিন যাচ্ছে। কুষ্টিয়াতে একটি টেলিফিল্ম, একটি খণ্ড নাটক এবং একটি সাতপর্বের ধারাবাহিক নাটকে কাজ শেষ করে ঢাকায় এসেছি। সবগুলো নাটক ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

নিলয় জানান, তিনটি নাটক তিন ধরণের। টেলিফিল্মে নিলয়ের সহশিল্পী জাকিয়া বারী মম এবং নাটকে তার সহশিল্পী মৌসুমী হামিদ। বলেন, মম’র সঙ্গে টেলিফিল্মে নিলয়কে শিক্ষক চরিত্রে দেখা যাবে, আর মৌসুমী হামিদের সঙ্গে যে নাটকে কাজ করেছি সেটা খুবই মজার গল্পে নির্মিত হয়েছে। আজ (রবিবার) নিলয় পূবাইলে একটি ধারাবাহিক নাটকের শুটিং করছেন। তবে আগামীতে ঈদের জন্য নির্মিত নাটকে কাজগুলো বেশি করবেন।

২০০৯ সালে মিডিয়া ফেয়ার অ্যান্ড লাভলী সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন নিলয়। সেখান থেকেই তিনি মিডিয়াতে কাজ শুরু করেন, তবে নাটক নয়, নিলয়ের শুরুটা ছিল চলচ্চিত্র দিয়ে। বেইলি রোড, রূপগাওয়াল, অল্প অল্প প্রেমের গল্প, ভালোবাসা, প্রেম নয়, ভালোবাসবই তো এই মোট চারটি সিনেমায় কাজ করেছেন তিনি।

তবে এখন আর সিনেমা করছেন না। নিলয় পুরোপুরি মনোযোগী নাটকে। সিনেমা করছেন না কেন? চলচ্চিত্র করতে হলে আলাদা প্রস্তুতি লাগে। আমি অনেকগুলো সিরিয়ালে একসঙ্গে কাজ করছি। এখান থেকে সময় বের করা মুশকিল। তাছাড়া চারটি ছবি তো করলাম। তেমন কোনো আশা দেখতে পাইনি। নাটকে কাজ করছি, এখানে ভালো আছি। সিনেমা করার অনেক সময় আছে পরে দেখা যাবে।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail