চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সায়ন্তিকার বদলে অঙ্কুশের নায়িকা নুসরাত

সায়ন্তিকাকে হটিয়ে ভেঙ্কটেশের ছবিতে নুসরাত

কলকাতার শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান ‘ভেঙ্কটেশ ফিল্মস’-এবার নাচ নির্ভর একটি ছবি নির্মাণ করতে যাচ্ছে। আর এই ছবিতেই আগে শোনা গিয়েছিল টলিউডের ‘ডান্সিং স্টার’ অঙ্কুশ হাজরার সঙ্গে নায়িকা হিসেবে থাকছেন সায়ন্তিকা, কিন্তু এবার পাল্টে গেল আগের ঘোষণা!

সায়ন্তিকার বদলে সেখানে যুক্ত হচ্ছে বাংলাদেশের নুসরাত ফারিয়া। ‘ডি ফর ড্যান্স’ নামের ছবির মাধ্যমে ‘আশিকী’র পর আবার একসঙ্গে দেখা যাবে এই দুই তারকার কেমিস্ট্রি- জানিয়েছেন নুসরাত ফারিয়া।

হিরো ৪২০, ধ্যাততেরিকি ছবির এই নায়িকা ভাষ্য, লিখিত চুক্তি না হলেও দু-পক্ষের এ নিয়ে আলাপ হয়েছে। কথাবার্তা গড়িয়েছে চূড়ান্ত পর্যন্ত। আগামী ডিসেম্বর অথবা জানুয়ারির শুরুতে ‘ডি ফর ড্যান্স’ ছবির শুটিং শুরু হবে। শুধু তাই নয়, শিগগির বাংলাদেশের ছবিতে নতুন করে বড় একটি চমক দেবেন এমনটাই বলছেন নুসরাত ফারিয়া।

এ ছবিটি নির্মাণ করবেন বাবা যাদব। যিনি এর আগে বাদশা, বস-টু ছবি নির্মাণ করেছিলেন। যেখানে জিতের নায়িকা হিসেবে ছিলেন নুসরাত ফারিয়া। এছাড়া নির্মাণ করেছিলেন নুসরাত ফারিয়ার ‘পটাকা’র গান ভিডিও। ‘ডি ফর ড্যান্স’ এককভাবে প্রযোজনা করতে যাচ্ছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস (এসভিএফ)।

‘ভিলেন’ মুক্তির পর এ ছবির জন্য কসরত করছেন অঙ্কুশ। অন্যদিকে, ‘শাহেনশাহ’ ছবির শুটিং করছেন নুসরাত ফারিয়া। চলতি নভেম্বর মাসে শেষ হবে এ ছবির শুটিং। তারপরেই নুসরাত ফারিয়া মনোযোগী হবেন ‘ডি ফর ড্যান্স’-এ।