চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সালমানের স্বপ্নভঙ্গ!

বলিউড সুপার স্টার সালমান খান যাকে নিয়ে ছবি তৈরি করেন, তারই নাকি ক্যারিয়ার তৈরি হয়ে যায়। এমন কথাই প্রচলিত আছে বলিউডে। কিন্তু এবার ঘটনা বদলে গেল। সালমান খান তার ভগ্নীপতি আয়ুশ শর্মাকে বলিউডে প্রতিষ্ঠিত করে দেয়ার স্বপ্ন দেখেছিলেন। কিন্তু ছবি ফ্লপ করায় স্বপ্নভঙ্গ হলো তার।

বিজ্ঞাপন

‘লাভরাত্রি’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয়েছে সুপারস্টার সালমান খানের ভগ্নীপতি আয়ুশ শর্মার। তার সঙ্গে জুটি বেঁধেছেন ওয়ারিনা হুসেন। ৫ অক্টোবর ছবিটি মুক্তি পেয়ে মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে।

কাছের এক সূত্র বলেছেন, ‘ভগ্নীপতিকে সিনেমার নায়ক বানানোর ইচ্ছে ছিল না সালমানের। কিন্তু কী আর করা! হাজার হোক পরিবারে জামাই। সবাই জানেন সালমান তার বোন অর্পিতার কোনো আবদার ফেলতে পারেন না।’ সালমান যখন আয়ুশের ছবি প্রযোজনার কাজ শুরু করেছেন, তখন সবাই বলেছে যে ছবি লাভের মুখ দেখবে না। কিন্তু সালমান পেছনে ফিরে তাকাননি আর।

‘লাভরাত্রি’ ছবির জন্য একজন ভালো নায়িকার সন্ধানে ছিলেন সালমান। কিন্তু এ-গ্রেড নায়িকাদের সবাই শিডিউল ব্যস্ততা দেখিয়ে ছবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। শুধু ক্যাটরিনা হাতে সময় ছিল। কিন্তু ক্যাটরিনার সঙ্গে যেহেতু সালমান খান নিজেই ঘনিষ্ঠ, তাই আয়ুশের বিপরীতে তাঁকে নিতে চাননি তিনি। নতুন নায়িকা নেয়া ছাড়া তাই উপায় ছিলনা সালমানের। ডেকান ক্রনিকল