চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুশ্চিন্তায় সালমান!

সালমান খান খুব দুশ্চিন্তায় আছেন। সালমানের পরবর্তী ছবি ‘ভারত’ নাকি এত দীর্ঘ হয়ে গেছে যে দর্শকরা বিরক্ত হয়ে যেতে পারে। তাই দুশ্চিন্তায় আছেন সালমান।

বিজ্ঞাপন

সালমান খান নিজের ছবির দৈর্ঘ্যের ব্যাপারে সচেতন। তার কাছে মনে হচ্ছে ছবি এত লম্বা হয়েছে যে দর্শকের ‘সালমান ওভারডোজ’ হয়ে যেতে পারে। ফলে ছবিটি বিরক্তিকর হয়ে উঠার আশঙ্কা করছেন তিনি। আবার পরিচালক আলি আব্বাস খান মনে করছেন, ছবি কেটে ছোট করলে গুরুত্বপূর্ণ দৃশ্য বাদ যেতে পারে। এতে ছবির সৌন্দর্য নষ্ট হতে পারে।

একটি সূত্র থেকে জানা যায়, এই ছবিতে সালমান খান একাধিক চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও ছবিটিতে অনেক বছরের গল্প দেখানো হয়েছে। আছে অনেক ফ্ল্যাশব্যাক। এছাড়াও সালমানের ভক্তদের জন্য আছে গান ও নাচ। সব কিছু ফুটিয়ে তুলতে গিয়ে ছবিটি প্রায় তিনঘণ্টার কাছাকাছি হয়েছে। নতুন প্রজন্মের দর্শকরা এত বড় সিনেমা পছন্দ করেন না। তাই সালমান ছবিটিকে ছোট করে দুই ঘণ্টা পঁয়তাল্লিশ মিনিট দৈর্ঘ্যের করতে চাইছেন।

ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। সালমানের বাবার চরিত্রে অভিনয় করবেন জ্যাকি শ্রফ। এছাড়া রয়েছেন, দিশা পাটানি, নোরা ফাতেহি ও সুনীল গ্রোভার। আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘ভারত’। ডেকান ক্রনিকল