চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সালমানের তারুণ্যে প্যারিস হিলটন মুগ্ধ

‘ভারত’ ছবির ফার্স্ট লুকে পাকা চুল-দাড়িতে দেখা গিয়েছিল সালমানকে। পরের দিনই আরেকটি লুক প্রকাশ করা হয়েছে যেখানে সালমান পুরোপুরি তরুণ। এই ছবিটি নজর কেড়েছে হলিউড তারকা প্যারিস হিলটনের। সালমানের ছবিতে কমেন্ট করেছেন এই তারকা।

বিজ্ঞাপন

অভিনেত্রী, গায়িকা, ফ্যাশন ডিজাইনার, মডেল প্যারিস হিলটন সালমানের ইনস্টাগ্রামে শেয়ার করা পোস্টারের নিচে একটি ইমোজি দিয়েছেন। প্যারিস হিলটনের সেই কমেন্টেই লাইক এবং কমেন্ট দেয়ার হিরিক পড়েছে সালমানের ভক্তদের।

পোস্টারের ক্যাপশন সালমান লিখেছেন, ‘জাওয়ানি হামারি জানেমান থি।’ পোস্টারের ছবিতে সানগ্লাস পরা সালমানের পাশে দিশাকেও দেখা যাচ্ছে।

‘ভারত’-এ ক্যাটরিনাকে দেখা যাবে খুব একটি সাধারণ চরিত্রে। তার শাড়ি পরিহিত হালকা কোকড়া চুলের চরিত্রটি ইতোমধ্যেই সবার কাছে বেশ আলোচিত হয়ে উঠেছে। ছবিতে সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের।

ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক হচ্ছে ‘ভারত’। সেখানে একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে।

আলি আব্বাস জাফর পরিচালিত এবং অতুল অগ্নিহোত্রী ও ভূষণ কুমার প্রযোজিত ‘ভারত’ ছবিটি আসন্ন ঈদ উপলক্ষে আগামী ৫ জুন মুক্তি পাবে।