চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সালমানের কারণে ‘বাঘি ২’-এর সাকসেস পার্টি বাতিল

বৃহস্পতিবার বলিউডের প্রভাবশালী অভিনেতা সালমান খানের উপর ৫ বছরের কারাদণ্ড দেয়ায় তার প্রতি সম্মান জানিয়ে আপাতত ‘বাঘি ২’-এর সাকসেস পার্টি না করার সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক।

গেল সপ্তাহে মুক্তি পায় বলিউডের প্রতীক্ষিত ছবি ‘বাঘি ২’। টাইগার শ্রফ ও দিশা পাটনি অভিনীত ছবিটি মুক্তির এক সপ্তাহেই একশো কোটি রূপি আয়ও করে ফেলে। আর এই কারণেই শুক্রবার ছবির কলাকুশলীদের নিয়ে সাকসেস পার্টির আয়োজন করেছিলেন ছবির প্রযোজক সাজিদ নাদিওয়ালা।

কৃষ্ণসার হত্যা মামলায় বৃহস্পতিবার থেকে যোধপুর কারাগারে আছেন বলিউডের ভাইজান খ্যাত তারকা অভিনেতা সালমান খান। শুক্রবার ছিলো জরুরি জামিন শুনানি। কিন্তু শেষ পর্যন্ত জামিন শুনানি ধার্য করা হয় শনিবার সকালে। যোধপুর কেন্দ্রীয় কারাগারেই অন্তত আরো একটি রাত কয়েদি হিসেবেই কাটাতে হচ্ছে বলিউডের এই ভাইজানকে। আর এ কারণেই তার প্রতি সম্মান জানিয়ে ‘বাঘি ২’-এর প্রযোজক পার্টি করা থেকে বিরত থাকছেন। সালমানের মুক্তির পর ‘বাঘি ২’-এর সাকসেস পার্টি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

‘বাঘি ২’-এর প্রযোজকের সাথে সালমানের রয়েছে গভীর সম্পর্ক। তার অনেক হিট ছবিতে অভিনয় করেছেন সালমান। এরমধ্যে জিত, যুদ্ধ, মুজসে শাদি কারোগি এবং কিক অন্যতম। এমনকি সম্প্রতি সালমান খানকে নিয়ে কিক-এর সিক্যুয়াল নির্মাণেরও ঘোষণা দিয়েছেন সাজিদ। আর এমন সম্পর্কের কারণেই সালমানকে জেলে রেখে ‘বাঘি ২’-এর সাকসেস পার্টি ক্যানসেল করেছেন সাজিদ।

ভিন্ন লুক, ভিন্ন ঘরানার কাহিনী, ভিন্ন ধরণের অ্যাকশান নিয়ে বলিউড মাতিয়ে দিয়েছেন টাইগার শ্রফ। ‘বাঘি ২’ মুক্তির সাত দিনেই ছবিটি ১০০ কোটি রুপির মাইলফলক স্পর্শ করলো ছবিটি। যা দেখে ছবির প্রযোজকই রীতিমত ভিমড়ি খাচ্ছেন! কারণ, তাদের ধারণা ছিলো ছবিটি হয়তো সপ্তাহ শেষে বড়জোর ৪০ থেকে ৪৫ কোটি রূপি আয় করবে! কিন্তু সেই অনুমানকে টেক্কা দিয়ে মাত্র সাত দিনেই শত কোটি রূপি আয় করেছে ছবিটি।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail