চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাগরে নেমে ইউল্যাবের শিক্ষার্থী নিখোঁজ

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে ঢাকার ইউল্যাব ইউনিভার্সিটির এক ছাত্র নিখোঁজ হয়েছেন।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সিগাল পয়েন্টে এ ঘটনা ঘটে বলে জানান ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী।

বিজ্ঞাপন

নিখোঁজ মো. রাফসান ফয়সাল (২১) ঢাকার ইউল্যাব ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

নিখোঁজের সঙ্গে বেড়াতে আসা বন্ধুদের বরাত দিয়ে ফজলে রাব্বী বলেন, মঙ্গলবার রাতে ঢাকা থেকে মো. রাফসান ফয়সাল, মো. সামিউল হাসান সায়েদ ও তায়েবা তাবাচ্ছুম সহ ৩ বন্ধু মিলে কক্সবাজারের উদ্দেশে রওয়ানা দেন। বুধবার সকালে কক্সবাজার পৌঁছে কলাতলী এলাকার আবাসিক হোটেল জিনিয়াতে অবস্থান করেন তারা।

বিজ্ঞাপন

বিকেলে বিভিন্ন দর্শনীয় স্থান ঘোরাফেরা শেষে সন্ধ্যার পর সমুদ্র সৈকতে যান। সেখানে ৩ বন্ধু বিচ বাইকে চড়ে ২ থেকে ৩ ঘণ্টা সময় কাটান। এক পর্যায়ে রাত সাড়ে ৮ টার দিকে সামিউল সায়েদকে তীরে রেখে অপর ২ বন্ধু সাগরে গোসলে নামেন। এরপর রাফসান ফয়সাল নিখোঁজ হন।

ট্যুরিস্ট পুলিশের এ কর্মকর্তা বলেন: ‘পর্যটক ৩ বন্ধু মিলে গোসলের সময় সাগরে ভাটা চলছিল। ভাটার সময় স্রোতের টানে ভেসে গিয়ে এ ঘটনা ঘটেছে।’

নিখোঁজের সহপাঠি বন্ধু মো. সামিউল হাসান সায়েদ বলেন: ‘রাতে বিচ বাইকে চড়ার এক পর্যায়ে রাফসান ও তাবেয়া তাবাচ্ছুম সাগরে গোসলে নামে। এতে স্রোতের টানে তলিয়ে যাওয়ার সময় চিৎকার দিলে সঙ্গে সঙ্গে তাদের উদ্ধারে নেমে পড়ি। এক পর্যায়ে তাবেয়া তাবাচ্ছুমকে টেনে উদ্ধার করা সম্ভব হলেও ঢেউয়ের তোড়ে তলিয়ে যায় রাফসান। এরপর থেকে সে নিখোঁজ রয়েছে।’

ট্যুরিস্ট পুলিশের কর্মকর্তা ফজলে রাব্বী বলেন: ঘটনার পর নিখোঁজের উদ্ধারে কক্সবাজার ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। এছাড়া সৈকতে দায়িত্ব পালনরত উদ্ধারকর্মীরাও সাগরের বিভিন্ন পয়েন্টে তল্লাসি চালাচ্ছে।