চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সরকারি দলে সৈয়দ আশরাফের ‘অব্যাহতি’ নিয়ে তুমুল আলোচনা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম মন্ত্রী থাকলেও এলজিঅ‍ারডি মন্ত্রণালয় থেকে তাকে অব্যাহতি দেওয়া হচ্ছে বলে সরকারি দলে তুমুল আলোচনা চলছে। সেক্ষেত্রে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্ব পেতে পারেন প্রবাসী কল্যাণমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

বিজ্ঞাপন

এর আগে একনেক বৈঠকে এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে নিয়ে কিছু আলোচনার পর সরকারের ভেতরে-বাইরে তাকে অব্যাহতি দেওয়া নিয়ে আলোচনা শুরু হয়। বৈঠকে উপস্থিত ছিলেন না সৈয়দ আশরাফ।

বিজ্ঞাপন

আনুষ্ঠানিকভাবেও কেউ এ বিষয়ে কিছু বলেন নি।

তবে নাম প্রকাশ না করে সরকারের উচ্চ পর্যায়ের একটি সূত্র জানায়, সকালে সংসদ ভবনে একনেক বৈঠকে এলজিআরডি মন্ত্রণালয় এবং মন্ত্রীকে নিয়ে কিছু আলোচনার পর শীর্ষ পর্যায় থেকে তাকে অব্যাহতি দেওয়ার ইঙ্গিত দেওয়া হয়।

মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রগুলো এ বিষয়ে কোনো প্রজ্ঞাপন জারি হয়নি নিশ্চিত করলেও কয়েকটি রদবদলের খসড়া তৈরির কাজ শুরু হয়েছে বলে জানিয়েছে।

আর নিজ জেলা কিশোরগঞ্জে কয়েকটি কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছেন সৈয়দ আশরাফুল ইসলাম। আজ সেখানে নিজ বাসভবন ছাড়াও সমবায়ীদের একটি ইফতার পার্টিতে তার যোগ দেওয়ার কথা রয়েছে। আগামীকাল হোসেনপুরে দুটি রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন তিনি।