চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘সবেমাত্র ১টা সিনেমা করেছি, ২০টা না করে বিয়ে করছি না’

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছোট পর্দায় নাটকে নিয়মিত দেখা গেলেও ইচ্ছে আছে তার বড় পর্দায়ও কাজ করার। এরমধ্যে ‘জিরো ডিগ্রী’ নির্মাতা অনিমেষ আইচের পরিচালনায় ‘ভয়ংকর সুন্দর’ নামের একটি ছবিতে কেন্দ্রীয় চরিত্রেই অভিনয় করেছেন। তার বিপরীতে এই ছবিতে অভিনয় করেন কলকাতার পরমব্রত। ছবিটি মোটামুটি প্রশংসা পেলেও ব্যবসা করতে পারেনি।

সম্প্রতি এই অভিনেত্রীর ব্যক্তিজীবন জড়িয়ে কিছু গুজবে খবর রটেছে। যা নিয়ে বিরক্ত তিনি। তাই ভক্ত ও শুভাকাঙ্ক্ষিদের কোনো গুজবে কান না দিতে বলেছেন তিনি। সম্প্রতি ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে সমস্ত গুজব নিয়ে মুখ খুলেন ভাবনা। ‘তারকা কথন’-এর পাঠকদের জন্য আশনা হাবিব ভাবনার দেয়া ফেসবুক স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো:

‘‘আমি অতি সাধারনভাবে জীবন যাপন করতে ভালবাসি। কারো সাথে ঝগড়া,কখনও ফেসবুকে কাউকে প্রতিউত্তরও দেই না। সস্তা কিছু অনলাইন মাঝে মাঝে যা তা নিউজ করে থাকে,তা নিয়ে কথা বলার মত রুচি আমার নেই। তবে যারা আমাকে কাছে থেকে চেনেন তারা আমার পরিবার সম্পর্কে জানেন এবং তাও জানেন যে আমি আমার মা-বাবার বাসায় থাকি।

আমি পরিস্কার করে বলতে চাই সাংবাদিকতা করুন নোংরামী না করে, নিজেদের মা, বোন,বউ নিশ্চয়ই আছে। সেরকম আমারও পরিবার আছে,যদি প্রেমের নিউজ করতে চান ,তাহলে সময় ব্যয় করুন,আমি কোথায় যাই,কার সাথে খেতে যাই,আমার পিছনে ক্যামেরা নিয়ে ঘুরে প্রেমের নিউজ লিখবেন, কিন্তু বাজে কথা লিখবেন না। খোঁজ নিন আমি কোথায় থাকি, আর লিভটুগেদার এসব আমি বিশ্বাসও করি না। আমি চোর নই,আমি শিল্পী, শিল্পীরা সহসী হয়,ঠিক তেমনি আমিও।

আমি আমার বিয়ের আগ পর্যন্ত সিঙ্গেল আছি। আর বিয়ে করলে ঢোল পিটিয়ে করব। পুরান ঢাকার এবং পাঠান পরিবারের মেয়ে আমি লুকিয়ে বিয়ে করব না,হাজারটা অনুষ্ঠান হবে,তখন নিউজ করতে করতে হাপিয়ে যাবেন। আর হ্যাঁ বিয়ে করায় ঠিক সময় এখন ও আসে নি। সবে মাত্র একটা সিনেমা করেছি, ২০টা সিনেমা না করে বিয়ে করছি না।’’

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail