চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্রীদেবীর অপেক্ষায় আছে পুরো ভারত

শ্রীদেবী নেই। দুবাইয়ে তিনি মারা গেছেন শনিবার সন্ধ্যায়। যে খবর প্রকাশ হয় শনিবার দিবাগত রাত তিনটার দিকে। রবিবার বিকেলের মধ্যেই তার মৃতদেহ পৌঁছানোর কথা মুম্বাইয়ে। সে অনুযায়ি তার শেষ কৃত্যানুষ্ঠানে অংশ নিতে ভারতের বিভিন্ন রাজ্য থেকে তারকা, রাজনৈতিকরা মুম্বাই এসে পৌঁছেন। অথচ রবিবার পুরো দিন গেলেও আসেনি শ্রীদেবীর মৃতদেহ। কারণ, আইনি জটিলতা!

বিজ্ঞাপন

দুবাইয়ে মারা যাওয়ায় বিষয়টি দেখছে সেখানকার পুলিশ। ইতিমধ্যে শ্রীদেবীর মৃতদেহের ময়নাতদন্তও হয়ে গেছে। তবে পুলিশের তরফে তদন্তের রিপোর্ট দিতে দেরি হওয়ায় রবিবারতো বটেই, সোমবার দুপুর পর্যন্ত এখনো মুম্বাইয়ে এসে পৌঁছায়নি শ্রীদেবীর মৃতদেহ।

রবিবার থেকেই শ্রীদেবীর বাড়ির সামনে অপেক্ষায় আছে তার ভক্তকূল। সোমবার সকাল থেকে যা রীতিমত জনস্রোতে রূপ নিয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। এদিকে রজনীকান্তের মতো সুপারস্টাররাও শ্রীদেবীর শেষ কৃত্যানুষ্ঠানে অংশ নিতে মুম্বাই অবস্থান করছেন।

সোমবার দুপুর দুইটার দিকে দুবাই থেকে ব্যবসায়ী অনিল আম্বানির পাঠানো প্রাইভেট জেটে করে শ্রীদেবীর মৃতদেহ নিয়ে ভারতের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা। আর এমনটা হলে সন্ধ্যার মধ্যেই ভারতে এসে পৌঁছাবে শ্রীদেবীর নিথর দেহ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে দুবাইয়ের একটি হোটেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী। রাত সাড়ে ১১টার দিকে মারা যান এই বলিউড তারকা। সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর। মেয়ে জানভি কাপুর শুটিং এর ব্যস্ততার কারণে দুবাইয়ের বিয়ের অনুষ্ঠানে যেতে পারেননি। মাত্র ৫৪ বছর বয়সে তার এই আকষ্মিক মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে।