চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জমিজমার বিরোধে আপন ভাই ও ভাইয়ের শ্যালককে কুপিয়ে হত্যা

হারুন উর রশিদ: জমিজমার বিরোধকে কেন্দ্র করে ভোলার বাপ্তা গ্রামে কুপিয়ে আপন ছোট ভাই এবং ভাইয়ের শ্যালককে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে আরেক ভাই। নিহতরা হলেন, ছোট ভাই মাসুম এবং তার শ্যালক জাহিদ।

রোববার দিবাগত রাতে সদর উপজেলার বাপ্তা গ্রামের মোস্তফা মাস্টারের বাড়ির এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার মূল আসামি বড় ভাই মামুন ও তার সহযোগীরা পলাতক রয়েছে।

পুলিশ রাতেই এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সদরের বাপ্তা গ্রামের মোঃ মোস্তফা মাস্টারের ছেলে মোঃ মামুন এর সাথে ছোট ছেলে মাসুমের দীর্ঘদিন যাবত জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ বিরোধকে কেন্দ্র করে শনিবার রাতে মোঃ মামুনের বন্ধু ফিরোজের সাথে মাসুমের হাতাহাতি হয়। এর জের ধরে রোববার রাতে মামুন, তার বন্ধু ফিরোজ, ছেলে শরীফ হোসেন ধারালো অস্ত্র নিয়ে মাসুমের উপর হামলা চালায়। হামলাকারীদের হাত থেকে মাসুমকে উদ্ধার করতে তার শ্যালক জাহিদ এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করা হয়।

পরে মাসুম ও জাহিদকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রাতেই মামুনের বড় ছেলে শরীফ ও ছোট ছেলে আরিফকে আটক করেছে। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।