চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্বশুরের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন কাজল!

একদিকে যেমন বাবা হারিয়েছেন বলিউড তারকা অজয় দেবগন, তেমনি শ্বশুরকে হারিয়েও শোকাহত পুত্রবধূ কাজল।

বিজ্ঞাপন

সোমবার (২৭ মে) সকালে অজয় দেবগনের বাবা কিংবদন্তি অ্যাকশন ডিরেক্টর ও নির্মাতা বীরু দেবগন মুম্বাইয়ের সান্তাক্রুজের সূর্য হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭বছর।

বিশিষ্ট এই ‘ফাইট ডিরেক্টর’ এর মৃত্যুর খবর শুনে বলিউড তারকারা তার মুম্বাইয়ের বাড়িতে ভিড় জমান। যেখানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, বিদ্যা বালান, শাহরুখ খান, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন, অনিল কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, সঞ্জয় দত্ত, সানি দেওল, ববি দেওল রিতেশ দেশমুখ সহ আরও অনেক তারকা।

তাদের অনেকেই সান্ত্বনা দিতে দেখা যায় বীরুর পরিবারের সদস্যদের। এসময় ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনকে দেখা যায় কাজলকে সান্ত্বনা দিতে। ঠিক তখনই দেখা যায় ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন কাজল।

দীর্ঘদিন যাবত শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন বীরু দেবগন। সম্প্রতি তাকে মুম্বাইয়ের সান্তাক্রুজের সূর্য হাসপাতালে ভর্তি করানো হয়, এরপর সকালেই কার্ডিয়াক অ্যাটাক হলে শ্বাসকষ্ট শুরু হয়। তারপর হাসপাতালেই মারা যান এই বিশিষ্ট পরিচালক। এরপর সোমবার সন্ধ্যা ছয়টার দিকে ভিলা পার্লে ক্রিম্যাটোরিয়ামে জনপ্রিয় এই অ্যাকশন পরিচালকের শেষকৃত্য সম্পন্ন হয়েছে।