চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেষ যাত্রায় বনানীর ৯ নম্বর বাড়িতে জায়ান

শেষ যাত্রায় বনানীর দুই নম্বর রোডের ৯ নম্বর বাসায় পৌঁছেছে শ্রীলঙ্কা সিরিজ বোমা হামলায় নিহত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল রহমান সেলিমের নাতি জায়ান চৌধুরীর মরদেহ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার দুপুর ১.৩০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জায়ানের মহদের এসে পৌঁছে। মরদেহের সঙ্গে শেখ সেলিমের স্ত্রী, পুত্র এবং জায়ানের দুই ভাই এসেছে।

তবে আহত স্বামী জায়ানের বাবা মশিউল হক চৌধুরীর সঙ্গে রয়ে গেছেন জায়ানের মা শেখ আমেনা সুলতানা সোনিয়া।

এদিকে জানাজা অনুষ্ঠান ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জায়ানের মরদেহ পৌঁছানোর পর শেখ সেলিমের বাসায় শোক সন্ত্বপ্ত পরিবারকে শান্তনা জানাতে দুপুর ২.৩০টায় আসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেনাবাহিনীর পাশাপাশি নিরাপত্তা কাজে পুলিশ-র‍্যাব ও আনসার সদস্যদের উপস্থিতি কয়েছে। জানাজার জন্য নির্ধারিত চেয়ারম্যান বাড়ি মাঠেও নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রবেশের জন্য তিন গেটেই রাখা হয়েছে ডিজিটাল সিকিউরিটি ব্যবস্থা। পাশাপাশি প্রচুর মানুষের সামাগমের কথা মাথায় রেখে জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা রাখা হয়েছে৷

একদিকে ওই সিরিজ বোমা হামলায় জায়ানের বাবা শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী আহত হয়ে শ্রীলংকার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গতকাল রোববার শ্রীলংকায় ৩টি গির্জা ও ৩টি হোটেলসহ মোট ৮টি স্থাপনায় সিরিজ বোমা হামলার ঘটনা ঘটে। যাতে ৩৫৯ জন নিরীহ মানুষ প্রাণ হারায়। যার একজন জায়ান চৌধুরী৷ জায়ানের বাবা মশিউল আহত হলেও নিরাপদে রয়েছেন তার মা এবং দুই ভাই।