চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুরু হচ্ছে নিরবের ‘অফিসার রিটার্নস’

নায়িকা নয়, শুধু নিরবকে নিয়েই শুরু হচ্ছে ‘অফিসার রিটার্নস’-এর প্রথম লটের শুটিং

মে মাসে হয়েছিল চিত্রনায়ক নিরবের ‘অফিসার রিটার্নস’ ছবির মহরত। শিডিউল ও চিত্রনাট্যের জন্য থমকে ছিল ছবির শুটিং। তবে সব প্রস্তুতি শেষে আগামী ১ নভেম্বর থেকে শুরু হবে ‘অফিসার রিটার্নস’ ছবির শুটিং।

ছবির পরিচালক বন্ধন বিশ্বাস চ্যানেল আই অনলাইনকে এমন খবর জানান। তিনি বলেন, ১ তারিখ থেকে ১০ দিন শুটিং হবে, ঢাকা ও গাজীপুরে। এরপর দ্বিতীয় লটের শুটিং হবে কিছুদিন পরেই।

অ্যাকশন ও কিছু ড্রামা দৃশ্যের শুটিং হবে প্রথম লটে। যে প্ল্যানিং নিয়ে এই ছবিটি করতে যাচ্ছি সবকিছু ঠিকভাবে শেষ করতে পারলে একটি সাকসেসফুল প্রজেক্ট হবে- এমনটাই মনে করেন নির্মাতা বন্ধন বিশ্বাস।

‘অফিসার রিটার্নস’ নিয়ে নিরব চ্যানেল আই অনলাইনকে বলেন, আমাকে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। যে তার দায়িত্ব পালনে সবসময় রাফ অ্যান্ড টাফ। তিনি বলেন, ছবির গল্প আমাকে মুগ্ধ করেছে। চরিত্রের জন্য নিজের লুকে কিছু পরিবর্তন আনছি। দৈহিক গড়নেও দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন।

নিরব আরো বলেন, ‘অফিসার রিটার্নস’ মৌলিক ছবি। এটাই হবে দর্শকদের ভালো লাগার মূল হাতিয়ার।

‘অফিসার রিটার্নস’ ছবির গল্প লিখেছেন নির্মাতা বন্ধন বিশ্বাস। ছবির মহরত হয়েছিল এফডিসির জহির রায়হান কালার ল্যাবে। সেখানে জানা গিয়েছিল, ছবিতে নিরবের নায়িকা জলি। নির্মাতা জানান, প্রথম লটে নায়ক নিরবের শুটিং হবে। নায়িকা থাকবেন না।

এই ছবিতে আরো অভিনয় করেছেন শক্তি খান, নিশু, আলেক জেন্ডার বো, সাদেক বাচ্চু, শিমুল খান।