চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিশু শ্যালিকাকে হত্যার পর দুলাভাইয়ের আত্মহত্যা

মাত্র ৬ বছরের শ্যালিকা সাদিয়া ইসলাম মিতুকে হত্যা এবং স্ত্রী সুমাইয়াকে কুপিয়ে আহত করে সজিব নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

বরিশালের কাউনিয়া পুরান পাড়ার এলাকায় এ ঘটনা ঘটে। হত্যাকারী সজিবের বাড়ি উজিরপুরের ধামুরায়।আহত অবস্থায় স্ত্রী সুমাইয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, কয়েক মাস আগে সজিব মৃত সিদ্দিকের মেয়ে সুমাইয়াকে বিয়ে করে। আট-দশ দিন আগে স্ত্রী সুমাইয়াকে নিজের বাড়ি নেয়ার জন্য আসে। কিন্তু নগরীর একটি প্রতিষ্ঠানে চাকরি করার কারণে স্বামীর সাথে শশুর বাড়ি যেতে চায়নি স্ত্রী সুমাইয়া। ধারণা করা হচ্ছে এ নিয়ে কলহের কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

জানা যায়, ‘বৃহস্পতিবার রাতে সজিব বাড়ির কাছের পুকুরে মাছ ধরার কথা বলে শালিকা সাদিয়া ইসলাম মিতুকে নিয়ে যায়। পরে স্ত্রীকে একইভাবে বাড়ির বাইরে নিয়ে যায়। সেখানে ইট দিয়ে আঘাত করে মৃত ভেবে ফেলে আসে। জ্ঞান ফিরে আসার পর বাড়ি ফিরে এসে স্বামী ও বোনকে খুজতে থাকে। এসময় বাড়ির পাশে গাছে ঝুলন্ত অবস্থা দেখতে পায়। বোন মিতুকে পুকুর পাড়ে মৃত অবস্থায় পায়।’

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম জানান, নিহত ও আত্মহত্যাকারীর মৃতদেহ উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এই ঘটনায় নিহত মিতুর মা পারুল বেগম হত্যাকারী অজ্ঞাত উল্লেখ করে কাউনিয়া থানায় মামলা দায়ের করেছেন।