চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিল্পী সমিতির বনভোজনে নাচবেন এক ঝাঁক তারকা

বনভোজন মানেই যেন আড্ডা, গল্প, গান ও প্রিয় মুখের মিলন মেলা। আর এই বনভোজন যদি চলচ্চিত্রের শিল্পীদের হয়, তাহলে ভিন্ন মাত্রা যোগ করবেন এটাই স্বাভাবিক। (মঙ্গলবার) ৩০ জানুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুরের মেঘবাড়ি রিসোর্টে।

সেখানেই থাকছে চলচ্চিত্র শিল্পীদের বিশেষ আয়োজন। জাঁকজমকপূর্ণ ভাবে এবারের বনভোজন সফল করতে নেওয়া হয়েছে বিস্তর পরিকল্পনা। নায়ক-নায়িকাদের পাশাপাশি থাকবেন অনেক চিত্রপরিচালক ও প্রযোজক সেখানে উপস্থিত থাকবেন। বনভোজনে আনন্দ বাড়াতে থাকছে সিনেমার গানের সঙ্গে তারকাদের পরিবেশনা।

সেখানে জুটি বেঁধে নাচবেন বিপাশা কবির, সাঞ্জু জন, শিরিন শিলা, শ্রাবণ, দীপালি, শিপন, তানিন, আমান রেজা, পুষ্পিতা পপি প্রমুখ। বাংলা ছবির জনপ্রিয় সব গানের তালে তালে এসব তারকারা জুটি বেঁধে নাচবেন। সবগুলো নাচের কোরিওগ্রাফি করছেন মাসুম বাবুল ও মাইকেল বাবু।

বিপাশা কবির চ্যানেল আই অনলাইনকে বলেন, আমার সঙ্গে নাচবে সাঞ্জু জন। ও সুন্দরীরে পরানে প্রেম জেগেছে এবং টিকাটুলির মোড়ে এই দুটি গানে আমরা নাচবো। ভালো লাগছে আমাদের শিল্পীদের আয়োজনে নিজেকে যুক্ত রেখে। আশা করছি মঞ্চ মাতাতে পারব।

সাঞ্জু বলেন, দুটি গানের নাচের জন্য দুদিন অনুশীলন করছি। আশা করছি পারফর্মেন্স ভালো হবে। শিরিন শিলা বলেন, এফডিসির যে কোনো আয়োজনের সঙ্গে আমি যুক্ত থাকি। এর আগেও বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করেছি। আশা করছি, এবারের আয়োজনটি আরও বেশি জমে উঠবে।

এই শিল্পী সমিতির বনভোজনের সার্বিক তদারকি করছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। তিনি বলেন, ‘এবারের বনভোজন হবে মুখরিত, জমকালো ও সেরা আয়োজন। অনেক সুন্দরভাবে সাজানো থাকবে সারাদিনের পিকনিকের অনুষ্ঠানসূচী। অনুষ্ঠানে থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান, বিভিন্ন খেলাধুলা যেমন লাঠি খেলা, ফুটবল খেলা, আতশবাজি সহ নানা চমক থাকবে এবারের পিকনিকে।

আয়োজনের অন্যতম একটি দিক হচ্ছে, নায়ক-নায়িকা এবং ভিলেনদের মধ্যে ফুটবল খেলা। আয়োজন সম্পন্ন করতে আমি সবার সম্মিলিত আন্তরিকতা আশা করছি। সফলভাবে যাতে বনভোজন সম্পন্ন করতে পারি- তার জন্য শিল্পী সমিতির সবার অংশগ্রহণ কামনা করছি।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail