চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

একসঙ্গে দুই খান

সালমান খান এবং শাহরুখ খানকে একসঙ্গে বড় পর্দায় দেখা যায়না প্রায় এক দশক। শোনা যাচ্ছে আবারও বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে তাদেরকে। তাও আবার সঞ্জয় লীলা বনসালির ছবিতে।

বিজ্ঞাপন

সূত্রে জানা গেছে, একটি ফ্যামিলি ড্রামা ছবির স্ক্রিপ্ট নিয়ে শাহরুখ এবং সালমান দুজনের কাছেই গিয়েছেন সঞ্জয় লীলা বনসালি। দুজনেই স্ক্রিপ্ট পড়েছেন। শোনা যাচ্ছে দিলীপ কুমার ও রাজ কুমার অভিনীত ১৯৯১ এর ‘সওদাগর’ ছবির অনুপ্রেরণায় তৈরি হবে ছবিটি। ছবির ফাইনাল স্ক্রিপ্ট তৈরি হতে নয় মাস সময় লেগে যেতে পারে। সব ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে।

সালমান এবং শাহরুখের একসঙ্গে অভিনীত প্রথম ছবি ছিল ‘করন অর্জুন।’ ছবিটি ব্লকবাস্টার হিট ছিল। এরপর তারা ‘কুছ কুছ হোতা হ্যায়’ এবং ‘হাম তুমহারে হ্যায় সানম’ ছবিতে অভিনয় করেছেন। এছাড়াও ‘ওম শান্তি ওম’ এবং ‘টিউবলাইট’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন তারা।

শাহরুখ এখন ব্যস্ত আছেন আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবির প্রচারণা নিয়ে। শোনা যাচ্ছে, এই ছবিতেও বিশেষ একটি চরিত্রে দেখা যাবে সালমান খানকে। ২১ ডিসেম্বর মুক্তি পাবে ছবিটি। অন্যদিনে সালমান খান বর্তমানে আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। জি নিউজ