চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শখের গোয়েন্দাদের সাহসী অভিযানের গল্প ‘গোয়েন্দাগিরি’

২৫ জানুয়ারি বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে ‘গোয়েন্দাগিরি’

ভূতুড়ে জমিদার বাড়িতে একদল শখের গোয়েন্দাদের সাহসী অভিযান, ওই বাড়ির রহস্য উন্মোচন নিয়ে থ্রিলারধর্মী সায়েন্স ফিকশনের ছোঁয়ায় নির্মিত হয়েছে চলচ্চিত্র গোয়েন্দাগিরি। আগামী ২৫ জানুয়ারি ছবিটি দেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে।

এমন খবরই চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন নির্মাতা নাসিম সাহনিক। তিনি জানান, গত বছরের ১৮ অক্টোবর আনকাট সেন্সর পেয়েছিল ‘গোয়েন্দাগিরি’। এবার মুক্তির প্রতীক্ষা।

এদিকে, গত ৪ জানুয়ারি সন্ধ্যায় চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ‘গোয়েন্দাগিরি’ ছবির ট্রেলার। এ ছবির ডিজিটাল পার্টনার ইমপ্রেস টেলিফিল্ম (চ্যানেল আই)। ছবিটি প্রযোজনা প্রতিষ্ঠান আম্মাজান ফিল্মস। সযহোগিতা করেছে ক্রোমো মিডিয়া।

‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রে শখের গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন শম্পা হাসনাইন। সুপারহিরো সুপার হিরোইন খ্যাত এইতারকা বলেন, ছবিতে আমি শখের গোয়েন্দা। আমি মেধাবী ছাত্রীর চরিত্রে অভিনয় করেছি। আমার গণিতের দক্ষতায় সকলে মুগ্ধ হয়।

নির্মাতা নাসিম সাহনিক বলেন, ইমপ্রেস টেলিফিল্ম বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় প্রতিষ্ঠান। ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রের স্যাটেলাইট, ডিজিটাল এবং এয়ারলাইন্স প্রদর্শনী স্বত্ত ইমপ্রেস টেলিফিল্ম নেয়ায় দর্শকের কাছে বেশ ভালোভাবেই চলচ্চিত্রটি পৌঁছাবে বলে বিশ্বাস করি। চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজে ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রের ট্রেইলার প্রকাশিত হয়েছে। বিষয়টি বেশ আনন্দের। আশা রাখি মুক্তির পর দর্শক বেশভালো রেসপন্স দেবেন।

২০১২ সাল থেকে ‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রটির পরিকল্পনা শুরু হয়। পরের বছর চিত্রনাট্যের কাজ শেষ হয়। এরপর ২০১৬ ও ২০১৭ সালে ঢাকা, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, গাজীপুর ও নারায়নগঞ্জে চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন হয়।

‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা হাসনাইন, কচি খন্দকার, তারেক মাহমুদ, শিখা খান, মৌ, মিমি চৌধুরী, সীমান্ত আহমেদ, টুটুল চৌধুরী, কল্যাণ কোরাইয়া, তানিয়া বৃষ্টিসহ অনেকে।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail