চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লঙ্কান শিবিরে চোটের মড়ক

আগেই ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। এবার নিধাস ট্রফিতে শ্রীলঙ্কা পাচ্ছে না আরেক ব্যাটসম্যান আসিলা গুনারত্নেকেও। ডান হাতের চোটের কারণে ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন এ লঙ্কান মিডল অর্ডার ব্যাটসম্যান।

বৃহস্পতিবার এক বিবৃতিতে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড(এসএলসি) জানায়, ফিল্ডিং করার সময় ডান হাতে চোট পেয়েছেন গুনারত্নে। পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায় গ্রেড-২ পর্যায়ের চোটে পড়েছেন তিনি। খেলতে পারবেন না ৬ মার্চ থেকে শুরু হতে যাওয়া নিধাস ট্রফিতে।

অবশ্য খেলতে পারলেও গুনারত্নে মূল একাদশে সুযোগ পেতেন কিনা এমন প্রশ্ন থেকেই যাচ্ছে। খুব একটা ফর্মে নেই ৩২ বছর বয়সী লঙ্কান তারকা । শেষ চার ওয়ানডেতে করতে পেরেছেন মাত্র ৩৫ রান।

মূর্তিকারিগর

কেবল গুনারত্নে ও ম্যাথুজও নয়, চোট শঙ্কায় আছেন নতুন লঙ্কান গতি দানব শেহান মাদুশঙ্কা। বাংলাদেশের বিপক্ষে শেষ টি-টুয়েন্টি ম্যাচে চোট পান তিনি। আর সেই টি-টুয়েন্টি সিরিজের আগেই ছিটকে যান ব্যাটসম্যান কুশল পেরেরা। অবশ্য তার জায়গায় সুযোগ পেয়ে টি-টুয়েন্টিতে নিজের জাত ছিনিয়েছেন আরেক ‘কুশল’ মেন্ডিস।

৬ মার্চ ভারত-শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে শুরু হবে নিধাস টি-টুয়েন্টি ট্রফি। সিরিজের আরেক দল বাংলাদেশ। ১৮ মার্চ হবে আসরের ফাইনাল।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail