চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লক্ষ্মীপুরে গণধর্ষণের ঘটনায় আটক ২

মহিউদ্দিন মুরাদ: লক্ষ্মীপুরের রায়পুরে এক নারীকে গণধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে অভিযুক্ত ওই যুবকদের রায়পুর উপজেলার উত্তর চরআবাবিল ইউনিয়নের কুচিয়ামারা এলাকা থেকে আটক করা হয়। 

বিজ্ঞাপন

পরে আটককৃত মাসুদ ও বাচ্চুকে গ্রেপ্তার দেখিয়ে বিকেলে কোর্ট হাজতে পাঠায় পুলিশ।

গত বুধবার রাতে গণধর্ষণের এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন নির্যাতনের শিকার ওই নারী। সোমবার বিকেলে সদর হাসপাতালে ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

পুলিশ ও নির্যাতনের শিকার ওই নারী জানান: বুধবার গভীর রাতে কয়েকজন বখাটে যুবক তার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে। ঘটনা জানাজানির ভয়ে ধর্ষকরা নির্যাতিত নারীকে রাতেই পার্শ্ববর্তী উপজেলা হাইমচরে তুলে নিয়ে যায়।

বিষয়টি জানাজানি যেন না হয়; এ প্রতিশ্রুতিতে তাকে ছেড়ে দেয়ার পর বাড়িতে ফিরে আসেন নির্যাতিত ওই নারী। এরপর রায়পুর থানায় যেয়ে ঘটনাটি জানান তিনি। পরে অভিযান চালিয়ে পুলিশ ধর্ষকদের মধ্যে দু’জনকে আটক করে।

হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক বেলায়েত হোসেন জানান: এক নারীকে গণধর্ষণের ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে রায়পুর থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন নির্যাতিত নারীর স্বামী আব্দুল গনি।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন: আজ রায়পুর থেকে আনা একজন ভিকটিম নারীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।

প্রাথমিকভাবে তার ইনজুরি হয়েছে বলে জানান এ স্বাস্থ্য কর্মকর্তা। তবে এ ব্যাপারে মেডিকেল বোর্ড বিস্তারিত জানাবে।