চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘রোমিও এন্ড জুলিয়েট’ অবলম্বনে মিউজিক্যাল ফিল্ম ‘ভালোবাসা দাও’

বিশ্বব্যাপী জনপ্রিয় ইংরেজ লেখক ও নাট্যকার উইলিয়াম শেক্সপিয়রের বিখ্যাত কর্ম ‘রোমিও এন্ড জুলিয়েট’ অবলম্বনে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। যেটি নির্মাণ করেছেন ইভান মনোয়ার। এ মিউজিক ভিডিওতে রয়েছে এক মিনিটের একটি গল্প। তাই নির্মাতা এটাকে মিউজিক্যাল ফিল্ম বলতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন।

বিজ্ঞাপন

জানালেন, ‘রোমিও এন্ড জুলিয়েট’ অবলম্বনে যে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন সেটির নাম ‘ভালোবাসা দাও’। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর-সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। দ্বৈতভাবে এ গানে কণ্ঠ দিয়েছেন আকাশ সেন ও কনা। ‘ভালোবাসা দাও’ শিরোনামের এ মিউজিক্যাল ফিল্মের মডেল হয়েছেন রিও ও মিমি।

কিছুদিন আগে রাজধানীর অভিজাত একটি হোটেলে গানটি চিত্রায়ন হয়েছে। সম্প্রতি ইউটিউবে ভালোবাসা দাও-এর
একটি প্রমো প্রকাশ হয়েছে। নির্মাতা ইভান মনোয়ার এর আগে স্বল্পদৈর্ঘ্য নির্মাণ করেছেন ‘হেলেন অব ট্রয়’র দুই কিস্তি। এছাড়া ‘আমি আর আমার হাফ গার্লফ্রেন্ড’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য ও ‘আলো আসে’ শিরোনামে একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন।

মাইন্ড দ্যা গ্যাপের প্রোডাকশনের ব্যানারে নির্মিত ‘ভালোবাসা দাও’ মিউজিক্যাল ফিল্মটি নিয়ে নির্মাতা ইভান মনোয়ার বেশ আশাবাদী। বলেন, ‘ভালোবাসা দাও’ এক্সপেরিমেন্টাল একটা কাজ। সবাই সবার জায়গা থেকে আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা আছে দর্শককে নতুন কিছু উপহার দেয়া।

নির্মাতা আভাস দিয়ে বললেন, দর্শক যদি ‘ভালোবাসা দাও’ মিউজিক্যাল ফিল্মটি গ্রহণ করেন, তবে এই ধরণের আরও মিউজিক্যাল ফিল্ম তৈরি করার ইচ্ছা রয়েছে। এই মিউজিক্যাল ফিল্মটি লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে আগামী এপ্রিলের শুরুতে প্রকাশ হবে।