চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবার নিজের সুরে গাইলেন রুনা লায়লা

নতুন গানে কণ্ঠ দিলেন উপমহাদেশের প্রখ্যাত সংগীত তারকা রুনা লায়লা। এ গানের বাড়তি চমক হলো, কিংবদন্তি এই সংগীতশিল্পী তার বর্ণিল ক্যারিয়ারে এবারই নিজের সুরে গেয়েছেন। দীর্ঘদিন পর রুনা লায়লাকে নতুন গানে ফেরাল ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএইচ)।

প্রতিষ্ঠানটির কর্ণধার ও গায়ক ধ্রুব গুহ চেয়েছিলেন, রুনা লায়লা আবার গান করুক। শিল্পী রুনা লায়লাও ইচ্ছে প্রকাশ করেন ধ্রুব গুহ’র প্রতিষ্ঠানের জন্য গান করার। ব্যাটেবলে মিলে যাওয়ায় ১৪ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর নিকেতনে চিরকুটের স্টুডিওতে গানটি রেকর্ড করেন ১৮টি ভাষায় ১০ হাজারেরও বেশি গানে কণ্ঠ দেওয়া এই শিল্পী।

বিজ্ঞাপন

‘ফেরাতে পারিনি আর তোমাকে এ ভালোবাসায়’ এমন কথায় গানটি লিখেছেন কবির বকুল। আর সংগীতায়োজন করেছেন লন্ডনের মিউজিক অ্যারেঞ্জার রাজা কাশেফ। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, শিগগির গানটির মিউজিক ভিডিও নির্মাণ করে প্রকাশ করা হবে।

এ প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘আমাকে আবার নতুন এবং মৌলিক গানে ফেরালেন ধ্রুব গুহ। এজন্য তাকে ধন্যবাদ। তার যদি আগ্রহ না থাকতো তাহলে এই গানই হয়তো করা হতো না। গানটিও চমৎকার হয়েছে। আমার সুরে এই প্রথম শ্রোতা গান পেতে যাচ্ছে।

ডিএমএস’র কর্ণধার ও সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ বলেন,‘ রুনা আপা এই উপমহাদেশের শ্রদ্ধাভাজন শিল্পী। আমাদের দেশের গর্ব। তার সুর করা, তারই কণ্ঠের এই গান আমার প্রতিষ্ঠানের জন্য ভালো কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে বলেই আমি মনে করি।’