চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিক্সা চালককে পেটানো শিনুকে বহিষ্কার করলো আওয়ামী লীগ

রিক্সা চালককে পিটিয়ে আলোচনায় আসা ঢাকা মহানগর উত্তর-৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সুইটি আক্তার শিনুকে বহিষ্কার করেছে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ। প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী আব্দুল হাই হারুন ও সাধারণ সম্পাদক মকবুল হোসেন তালুকদারের স্বাক্ষর রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সুইটি আক্তার শিনুর সাম্প্রতিক আচরণ সংগঠনের সুনাম নষ্ট করছিল। তাকে বারবার সতর্ক করা হলেও তিনি সংশোধন হননি। তাই ১১ ডিসেম্বর নির্বাহী কমিটির বৈঠকের সিদ্ধান্তে সুইটিকে মহিলা সম্পাদিকা ও প্রাথমিক সদস্যপদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গতকাল মঙ্গলবার শিনু এক রিক্সা চালককে প্রকাশ্যে মারধর করলে তার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে প্রবল আলোচনা-সমালোচনার ঝড় ওঠায় তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় ওয়ার্ড আওয়ামী লীগ।

ভিডিওতে দেখা যায় রিক্সাচালকের ওপর চড়াও হন তিনি। তিনি ওই রিক্সার যাত্রী ছিলেন। দ্রুত রিক্সা না চালানোর কারণে তিনি চটে গিয়ে চালকের ওপর মারমুখী হয়ে ওঠেন। সবার সামনে রিক্সা থেকে নেমে চালকের গায়ে হাত তোলেন। সেসময় অনেক পথচারী তার আচরণের প্রতিবাদ করেন। তবে কোনো প্রতিবাদেই নিজের অবস্থান থেকে সরেননি তিনি। এক পর্যায়ে প্রবীণ এক পথচারীর ওপর হামলাও চালান তিনি।