চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রান্নাঘরের বেসিনে গোসল করে চাকরি হারালেন রেস্তোরাঁ কর্মী

রেস্তোরাঁর বড় বেসিনে সাবানের বুদবুদ ভর্তি করে গোসল করছিলেন এক কর্মী। কিন্তু সেই গোসলই কাল হলো তার জন্য। চাকরি হারাতে হলো তাকে।

বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার আন্তর্জাতিক মানের ফাস্টফুড রেস্তোরাঁ ওয়েন্ডিতে এই ঘটনা ঘটেছে বলে ইয়াহু ডটকম জানিয়েছে।

স্ন্যাপচ্যাটে ছেড়ে দেয়া একটি ভিডিওতে দেখা যায়, ওয়েন্ডির কর্মী মিল্টন রান্না ঘরের বেসিনে গোসল করছেন। বেসিনে সাবানের বুদবুদ ভর্তি পানিতে ছোট কাপড় পরে গোসল করছেন তিনি। আর এই দৃশ্য ভিডিও করছেন এক নারী।

ওই নারী ভিডিও ধারণের সময় বলছেন, ‘‘গোসল করতে চাইলে সেখানে চলে যান”। তিনি মিল্টনকে জিজ্ঞাসা করেন, ‘‘কেমন লাগছে?’’ জবাবে মিল্টন জানায়, ‘‘দারুণ, মনে হচ্ছে জেট বিমান ছুটছে?’’

বিজ্ঞাপন

এরপর মিল্টন একটি তোয়ালে চান। তখন ওই নারী বলেন, ‘‘আপনার বগল পরিষ্কার করুন”। এরপর ওই নারী কাগজের তোয়ালে মিল্টনের হাতে ; দেন এবং মিল্টন সেটি দিয়ে তার বগল, বুক এবং বাহু পরিষ্কার করেন।

ভিডিও ধারণের শেষ দিকে ওই নারী বলেন, ‘‘এখন আপনার পায়ের আঙ্গুল দেখান”। এই ঘটনা ছড়িয়ে পড়লে সমালোচনার সৃষ্টি হয়। চাকরিচ্যুত করা হয় মিল্টনকে।

ওয়েন্ডির একজন মুখপাত্র বলেন, আমাদের মালিকপক্ষ বিষয়টি কঠোরভাবে নিয়েছেন এবং এটি পুরোপুরি অগ্রহণযোগ্য। এটি একজনের ফাজলামো ছিল এবং তিনি আর ওয়েন্ডিতে নেই।

ওয়েন্ডির একজন কর্মী ফেসবুকে লিখেছেন, ‘বিভৎস’ ঘটনাটি ছিল দুই মিনিটের। এর আগেও এমনটি হয়েছে, কিন্তু সমস্যা হচ্ছে এখন বয়স্করাও ফেসবুকে থাকেন।

ফ্লোরিডার ব্যবসা এবং পেশাগত শৃংখলা বিভাগ বিষয়টি খতিয়ে দেখেছে এবং বুধবার প্রতিবেদন প্রকাশ করেছে।