চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাত সাড়ে ১১টা থেকে শাকিব ভক্তদের ঈদ শুরু

ঈদ উপলক্ষ্যে চ্যানেল আইয়ের বিশেষ 'টু দ্য পয়েন্ট':

বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘টু দ্য পয়েন্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশের তারকা অভিনেতা শাকিব খান, চিত্রনায়ক ইমন ও মিশা সওদাগর…

মঙ্গলবার চাঁদ দেখা গেলে বুধবার ঈদুল ফিতর। ঈদের উৎসবে বাড়তি মাত্রা যোগ করে নাটক, গান, সিনেমাসহ বিনোদনমূলক অনুষ্ঠানগুলো। ঈদের আগেই দর্শকের মাঝে সেই আমেজ ছড়িয়ে দিতে চ্যানেল আইয়ের পর্দায় হাজির হচ্ছেন দেশের তারকা অভিনেতা শাকিব খান।

বিজ্ঞাপন

মঙ্গলবার রাত সাড়ে এগারোটায় চ্যানেল আইয়ের ঈদের বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘টু দ্য পয়েন্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দেশের তারকা অভিনেতা শাকিব খান ও তার আসন্ন ছবি ‘পাসওয়ার্ড’-এর দুই সহ-অভিনেতা চিত্রনায়ক ইমন ও খল অভিনেতা মিশা সওদাগর।

জাহিদ নেওয়াজ খান এর পরিকল্পনায় ও রাজু আলীম এর প্রযোজনায় ঈদে ‘টু দ্য পয়েন্ট’-এর বিশেষ এই পর্বটি উপস্থাপনা করবেন সোমা ইসলাম।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটি নিয়ে চ্যানেল আই অনলাইনকে রাজু আলীম বলেন, ঈদ উপলক্ষ্যে ‘টু দ্য পয়েন্ট’-এর মঙ্গলবারের পর্বটি বিশেষ রঙে সাজানো। এ অনুষ্ঠানে উপস্থিত থাকছেন দেশের শীর্ষস্থানীয় তারকা। যেখানে শাকিব তার আসন্ন ছবি ‘পাসওয়ার্ড’ প্রসঙ্গ ছাড়াও আরো ইন্টারেস্টিং বিষয়ে কথা বলেছেন। পুরো অনুষ্ঠানটি দর্শক উপভোগ করবেন এই গ্যারান্টি দিচ্ছি।

চ্যানেল আইয়ে সাড়ে এগারোটায় প্রচারের পর চ্যানেল আই টিভি’র ইউটিউব চ্যানেলেও পুরো অনুষ্ঠানটি আপলোড দেয়া হবে বলেও জানান প্রযোজক।

২০১৮ সালের ২১ জুলাই রাত ৮টা ৩০ মিনিট থেকে নিয়মিত লাইভ সম্প্রচার শুরু হয়েছে চ্যানেল আই এর সাম্প্রতিক বিষয়ে আলোচনা-পর্যালোচনার অনুষ্ঠান ‘টু দ্য পয়েন্ট’। জাহিদ নেওয়াজ খান এর পরিকল্পনায় ও রাজু আলীম এর প্রযোজনায় প্রথম পর্ব থেকেই অনুষ্ঠানটি ব্যাপক সাড়া ফেলেছে। টেলিভিশনে সরাসরি সম্প্রচারের পাশাপাশি চ্যানেল আই এর ভেরিফাইড ফেসবুক পেজ থেকে লাইভ সম্প্রচারের মাধ্যমে অনুষ্ঠানটি পৌঁছে যাচ্ছে আরো বেশি দর্শকের কাছে।

ছবি: জাকির সবুজ