চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজু ভাস্কর্যেই ঈদ করলো ছাত্রলীগের পদবঞ্চিতরা

তিন দাবি নিয়ে ১১ দিন ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির রাজু ভাস্কর্যে অবস্থান করা ছাত্রলীগের পদবঞ্চিতরা ঈদুল ফিতরেও তাদের অবস্থানে অটল রয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঈদে বাড়ি না গিয়ে তারা তাদের দাবি নিয়ে রাজু ভাস্কর্যেই অবস্থান করছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় জামে মসজিদে ঈদের নামায আদায় করেছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন গত কমিটির কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন

এ বিষয়ে জানতে চাইলে রাকিব বলেন: সবাই চায় পরিবারের সাথে ঈদ করতে। আমরাও চেয়েছিলাম বাবা মায়ের সাথে ঈদ উদযাপন করতে। কিন্তু আমরা সেটা পারলাম না। ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক (শোভন -রাব্বানী) বিতর্কিতদের ছাত্রলীগ থেকে অপসারণ না করে তাদের ঈদের আনন্দ কয়েকগুন বাড়িয়ে দিয়েছে। পক্ষান্তরে যারা রাজপথে এই সংগঠনের জন্য শ্রম দিয়েছে, ঘাম ঝরিয়েছে, জননেত্রী শেখ হাসিনার চলার পথকে মসৃণ রাখার জন্য নিরলসভাবে কাজ করে গেছে, তারাই আজ ব্যক্তিগত অপরাজনীতির শিকার হয়ে ঈদের আনন্দ থেকে বঞ্চিত হলাম। অত্যন্ত পরিতাপের বিষয় আপা বিতর্কিতদের বাদ দেয়ার কথা বললেও তারা তা করেনি।

সাবেক সহ সম্পাদক এস এম মামুন বলেন: আজকে ঈদের আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি করা থেকে বঞ্চিত করা হলেও কোনো দুঃখ নাই। এতেও যদি ছাত্রলীগকে বিতর্কিতমুক্ত করা যায় সেটি হবে আমাদের জন্য ঈদ আনন্দ। আর যদি আমাদের এই যৌক্তিক দাবি না মানা হয়, তবে শুধু এই ঈদ কেন জীবন বাজি রেখে ছাত্রলীগকে বিতর্কিতমুক্ত করতে রাজপথে লড়ে যাবো।