চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজশাহীর জনসভায় থাকছেন না ড. কামাল হোসেন

শারীরিক অসুস্থতার কারণে রাজশাহীতে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভায় ড.কামাল হোসেন থাকছেন না। আজকের জনসভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল তার।

বিজ্ঞাপন

সত্যতা নিশ্চিত করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু ও তথ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক এবং ঐক্যফ্রন্টের সমন্বয় কমিটির অন্যতম সদস্য আ ও ম মোস্তফা আমিন।

তারা বলেন, ড. কামাল হোসেন হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই জনসভায় প্রধান অতিথি থাকা সত্ত্বেও তার উপস্থিত থাকা সম্ভব হচ্ছে না।

এবিষয়ে বিএনপি চেয়ারপার্সনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবিরের কাছে জানতে চাইলে বলেন, আমি শুনেছি তিনি আসতে পারছেন না।

বিজ্ঞাপন

ড. কামাল হোসেন না আসলে আজকের জনসভায় প্রধান অতিথি হতে পারেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, প্রধান বক্তা জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব।

রাজশাহী মাদ্রাসা মাঠে জনসভার মঞ্চ প্রস্তুত করা হয়েছে। স্থগিত করা জেএসসি পরীক্ষা চলার কারণে সকাল থেকে মাদ্রাসা মাঠে প্রবেশ নিষিদ্ধ ছিলো৷ পরীক্ষা শেষ হলে মাঠ খুলে দেয়া হয়৷

জনসভাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনীর টহল চলছে আশপাশের এলাকায়৷

স্থানীয় বিএনপির অভিযোগ, বিভিন্ন স্থানে সমাবেশে আসতে বাধা দেয়া হচ্ছে। পরিবহন বন্ধ করে দেয়া হয়েছে। আগের রাতে নেতাকর্মীদের বাড়ি বাড়ি তল্লাশি করে হয়রানিও করা হয়।

এরপরও বিপুল জনসমাগম হবে বলে মনে করছেন জনসভা আয়োজকরা।