চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজন হত্যা: দুই আসামীর মালামাল ক্রোক

সিলেটের শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার প্রধান আসামি কামরুল ও তার ভাই শামীমের মালামাল ক্রোক করা হয়েছে। আদালতের নির্দেশে মঙ্গলবার বেলা ২টার দিকে সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শেখপাড়া গ্রামে তাদের বাড়ি থেকে মালামাল জব্দ করে জালালাবাদ থানা পুলিশ।

বিজ্ঞাপন

জব্দকৃত মালামালের মধ্যে সোফা, খাট, লেপ-তোষক, আসবাবপত্রসহ তাদের ব্যবহৃত বিভিন্ন ধরণের জিনিসপত্র রয়েছে। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

এর আগে সোমবার সিলেট মহানগর হাকিম প্রথম আদালতের বিচারক সাহেদুল করিম পলাতক কামরুল, শামীম ও পাভেলের মালামাল ক্রোকের আদেশ দেন।

ওসি আখতার হোসেন জানান, আদালতের আদেশ পাওয়ার পর মঙ্গলবার কামরুল ও শামীমের মালামাল ক্রোক করা হয়েছে। পাভেলের মালামালও ক্রোক করা হবে।

রাজন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার গত ১৬ আগস্ট ১৩ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। চার্জশিটে সৌদিতে আটককৃত কামরুল ইসলাম এবং তার ভাই শামীম আহমদ ও আরেক আসামী পাভেলকে পলাতক দেখানো হয়।

সোমবার আদালত চার্জশিট আমলে নিয়ে কামরুল, পাভেল ও শামীমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি ও তাদের মালামাল ক্রোক করার নির্দেশ দেন। গত ৮ জুলাই ভোরে ‘চোর’ সন্দেহে নির্মমভাবে পিটিয়ে ১৩ বছরের শিশু রাজনকে হত্যা করা হয়।