চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীতে বিকাশ এজেন্টের ১৫ লাখ টাকা লুট

রাজধানীর ব্যস্ত সড়কে দিনের বেলা গাড়ি ভাংচুর ও গুলি করে বিকাশ এজেন্টের ১৫ লাখ টাকা লুট করেছে ডাকাতরা। কিছুদিন আগে একই জায়গায় ডাকাতির ঘটনায় গ্রেফতার বিকাশ কর্মী জেল থেকে মুক্তির কয়েকদিন পরে আবার টাকা নিয়ে গাড়িতে করে অফিসে যাওয়ার সময় এ ডাকাতির ঘটনা ঘটলো।

বিজ্ঞাপন

গুলিবিদ্ধ বিকাশ কর্মী সাইদুর রহমান জানান, তিনটি ব্যাগে করে ১৪ লাখ ৭৩ হাজার টাকা নিয়ে মোহাম্মদপুর অফিসে যাবার পথে আগারগাঁও তালতলার কাছে একটি অটোরিকসা তাদের ব্যারিকেড দেয়। দুটি মোটর সাইকেলে করে এসেছিলো সশস্ত্র ৬ ডাকাত।

আরো জানা গেছে, দুইজনের হাতে রড ছিলো তারা এসেই গাড়ির গ্লাসগুলো ভেঙ্গে চুরমার করে দেয়। এরপর দুই পাশ থেকে গুলি করে। এতে ডেস্ক ম্যানেজার গুলিবিদ্ধ হন। এরপর ডাকাতরা গাড়ির চাবি চায়, পরে চাবি দিয়ে দিলে টাকার ব্যাগ নিয়ে যায় পালিয়ে যায়।

বিজ্ঞাপন

দুই সপ্তাহ আগে দুই লাখ টাকা ডাকাতির ঘটনায় বিকাশ এজেন্টের দায়ের করা মামলায় গ্রেফতার রাজু কয়েক দিন আগে কারাগার থেকে মুক্তি পায়। এবারও তার হাতে ছিলো টাকার ব্যাগ। তবে টাকা লুটের সময় ডাকাতরা তাকে গুলি না করে গুলি করে গাড়িতে থাকা অন্য বিকাশ কর্মীকে গুলি করে।

এ ঘটনায় গাড়িতে থাকা সন্দেহভাজন বিকাশ কর্মী রাজুকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে পুলিশের তেজগাঁও জোনের প্রধান বিপ্লব কুমার সরকার বলেন, আমরা রাজুকে গ্রেফতার করেছি এই রাজু কয়েকদিন আগে জামিনে ছাড়া পেয়ে আবার এসেছে। আজকে বিকাশ কতৃপক্ষ তার হাতেই টাকা দিয়েছে।

তিনি আরো বলেন, যদি তার সাথে কোন সম্পৃক্ততা পাওয়া যায় তবে আমরা আইনগত ব্যবস্থা নিবো।

গুলিবিদ্ধ বিকাশ কর্মী সাঈদের অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছেন জাতীয় অর্থোপেডিক হাসপাতালের চিকিৎসকরা।