চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রহমানের সঙ্গে বাগদান সারলেন সুস্মিতা?

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এবং মডেল রহমান শালের প্রেমের খবর এখন কারো আর অজানা নেই। প্রেম নিয়ে অন্যান্য তারকাদের মত লুকোচুরি না করে বেশ খোলাখুলি থাকেন এই তারকা জুটি।

বিজ্ঞাপন

বর্তমানে নিউ ইয়র্কে একসাথে ছুটি কাটাচ্ছেন তারা। ছুটিতে গিয়ে সেলফি ক্যামেরায় পোজ দিতেও ভুলেননি সুস্মিতা ও রহমান। সেসব ছবিরই একটি ছবি আজ সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করেছেন সুস্মিতা। যা প্রকাশের পর থেকেই তা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছে বি-টাউনে।

কারণ সে ছবিতে সুস্মিতা ও রহমানের রোম্যান্স কিংবা নায়িকার ভুবন ভোলানো হাসি কারো নজর কাড়েনি বরং নজর কেড়েছে সুস্মিতার অনামিকায় থাকা দারুণ একটি আংটি!

উজ্জ্বল নীল রংয়ের পাথর বসানো ওই আংটি দেখে সবার মনে উঁকি দিচ্ছে একটা প্রশ্ন, তবে কি বাগদানটি নিউ ইয়র্কেই সেরে ফেললেন সাবেক এই বিশ্বসুন্দরী?

ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই ভক্তরা কৌতুহল চেপে রাখতে না পেরে ছবিটির কমেন্টে জিজ্ঞাসা করেছেন, ‘ও মেয়ে তোমার কি এনগেজমেন্ট হয়ে গিয়েছে?’

আবার কেউবা শুভেচ্ছা জানিয়ে বলেছেন, তোমাদের একসঙ্গে সবসময়ই খুব ভালো লাগে। সারাজীবন তোমাদের সুখী দেখতে চাই। এনগেজমেন্টের জন্য অসংখ্য শুভেচ্ছা।

তবে বাগদানের বিষয়টি নিয়ে সুস্মিতা কিংবা রহমানের কেউই এখনো মুখ খোলেননি।