চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পরিবারের গোপন তথ্য ফাঁস করলেন রণবীর

পড়াশোনায় নাকি খুবই খারাপ ছিলেন রণবীর কাপুর। তবে যতই খারাপ হোক রেজাল্ট, পরিবারের সবচাইতে শিক্ষিত নাকি তিনিই। নিজেই জানিয়ে দিলেন বাপ-দাদার রেজাল্টের খবর।

বিজ্ঞাপন

‘জাগগা জাসুস’ ছবির প্রচারণার একটি অনুষ্ঠানে রণবীর জানিয়েছেন ছোটবেলার কথা। ছোটবেলায় রেজাল্ট দেয়ার দিন রণবীরের মা নিতু সিং স্কুলে যেতেন। তিনি নাকি আগেই ক্ষমা চেয়ে বলতেন, ‘এখন থেকে অনেক পড়বো, ভালো নম্বর পাব, কোনো বিষয়ে ফেল করব না।’ তিনি আরও বলেন, ‘রিপোর্ট কার্ডে লাল দাগ দেখলে মা যদি বাবাকে বলে দেয়? এই ভয়ে কাঁদতাম আমি। তখন বাবাকে ভীষণ ভয় পেতাম।’

‘সেই সময়ে টুইটার ছিল না ভাগ্যিস’, রণবীর কাপুর হাফ ছেড়ে বলেছেন। টুইটার থাকলে নাকি ঋষি কাপুর রণবীরের খারাপ রেজাল্টের কথা টুইটারে ফাঁস করে দিতেন।

রণবীর অবশ্য নিজেই পরিবারের গোপন তথ্য ফাঁস করে দিয়েছেন। তিনি জানান, তার পরিবারে নাকি তিনিই সবচাইতে বেশি শিক্ষিত। কারণ তার বাবা ক্লাস এইটে ফেল করেছেন, চাচা ক্লাস নাইনে ফেল এবং দাদা সিক্সেই ফেল করেছেন। তিনি নিজেও খুবই খারাপ ছাত্র ছিলেন এবং টেন এর বোর্ড পরীক্ষায় ৫৬ শতাংশ নম্বর পেয়ে পাশ করেছেন।

প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনীত ছবি ‘জাগগা জাসুস’ এর শেষ মুহূর্তের প্রচারণা নিয়ে খুব ব্যস্ত সময় কাটাচ্ছেন রণবীর। ছবিটি ১৪ জুলাই মুক্তি পাবে। ডেকান ক্রনিকল।