চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রণবীর-দীপিকা এখন স্বামী-স্ত্রী

রণবীর-দীপিকা এখন স্বামী-স্ত্রী, বলিউডে উচ্ছ্বাস

এক মুহূর্তেই পরিচয় পাল্টে গেল বলিউডের দুর্দান্ত জুটি রণবীর-দীপিকার! পর্দার এই জুটি এখন স্বামী-স্ত্রী!-এমনটাই জানিয়েছে ভারতীয় প্রথম সারির সংবাদ মাধ্যমগুলো।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, দীপিকা ও রণবীর এখন বিবাহিত দম্পতি। বুধবার সকাল ৭টায় ইতালির লেক কোমোর ভিলা দেল বলবিয়ানেলোতে তারা বিবাহ সম্পন্ন করেছেন।

যদিও দীপিকা ও রণবীরের দূর দেশের এই বিয়ের অনুষ্ঠানে নেই কোনো মিডিয়া! এমনকি তাদের বিয়ের কোনো ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে না আসার ব্যবস্থা নেয়া হয়েছে। তবে বিয়ের খবরটুকু ঠিকই ছড়িয়ে গেছে গোটা বিশ্বে।

দীপিকা ও রণবীরের বিয়ের খবর প্রকাশ্য হওয়ার পর পরই বলিউডে বেশ উচ্ছ্বাস আঁচ পাওয়া যাচ্ছে। তাদের বিয়ের কোনো ছবি সোশাল মিডিয়ায় না আসলেও তাদেরকে শুভেচ্ছা জানিয়ে সোশাল মিডিয়ায় সরব বলিউড অভিনেতা অভিনেত্রীরা।

ভারতীয় সংবাদ মাধ্যম বলছে, বুধবার সকাল ৭টায় আনুষ্ঠানিক ভাবে রণবীর ও দীপিকা পাডুকোনের বিয়ে সম্পন্ন হয়েছে। তবে তাদের বিয়ের কোনো ছবি যেন সোশাল মিডিয়ায় প্রকাশ্যে না আসে তার উপর কড়া নজরদারি রয়েছে ইতালিতে উপস্থিত অতিথিদের উপরও।

রণবীর-দীপিকার বিয়ের ছবি প্রকাশ্যে না এলেও তাদের বিয়ে যে ইতিমধ্যে সম্পন্ন হয়েছে তা কিছুটা আঁচ পাওয়া গেল নির্মাতা, প্রযোজক ও অভিনেতা করণ যোহরের স্ট্যাটাসে। সোশাল মিডিয়ায় করণ যোহর নব্য দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে লিখেন, অসাধারণ এক দম্পতি দীপবীর। কারো নজর না লাগুক। তাদের জন্য শুভেচ্ছা ও ভালোবাসা।

শুধু করণ যোহর নয়, ইতিমধ্যে বলিউডের বেশকিছু তারকা অভিনেতা অভিনেত্রীই দীপিকা ও রণবীরকে শুভেচ্ছা জানিয়ে স্ট্যাটাস দিচ্ছেন। আর ভক্তরা অপেক্ষায় আছেন কখন প্রকাশ্যে আসবে রণবীর-দীপিকার বিয়ের ছবি!

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail