চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যেমন বাবা, তেমন মেয়ে!

বলিউডে তারকা সন্তানদের মধ্যে সবচেয়ে বেশি আলোচিত সুপারস্টার শাহরুখ খানের সন্তানরা। বিশেষ করে তার মেয়ে সুহানা খান। সামাজিক মাধ্যমেও সুহানা ব্যাপক জনপ্রিয়।

বিজ্ঞাপন

সম্প্রতি ভাইরাল হয়েছে সুহানার একটি ছবি। যেখানে ছবিতে সুহানাকে দেখা যাচ্ছে সাদা রংয়ের একটি গাউন পরা অবস্থায়। মূলত এই ছবিটি তারই অভিনীত মঞ্চনাটক ‘রোমিও এন্ড জুলিয়েট’ এর। যেখানে জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন সুহানা। ছবিতে সুহানার দেখা মিলে তারই এক সহ-অভিনেতার সাথে।


সুহানার সেই মঞ্চনাটকটি দেখতে সেসময় বাবা শাহরুখও উড়াল দিয়েছিলেন লন্ডনের উদ্দেশ্যে। তার মূল উদ্দেশ্যই ছিল নাটকে জুলিয়েটের ভূমিকায় সুহানার পারফর্মেন্স দেখা। আর সুহানার সেই পারফর্মেন্স দেখে মুগ্ধ হয়ে সেসময় জুলিয়েটের সাজে সুহানার একটি ছবির সঙ্গে নিজের একটি ছবি যুক্ত করে শাহরুখ ক্যাপশনে লিখেছেন, ‘আমার জুলিয়েটের সঙ্গে। কী অসাধারণ পারফর্ম! পুরো টিমকে অভিনন্দন’।

আর সেখানেই শাহরুখের হাজারও ভক্ত মন্তব্য করছেন এই বলে যে, যেমন বাবা, তেমন মেয়ে!

২০১৭ সালে সর্বপ্রথম ল্যাকমে ফ্যাশন সপ্তাহের মাধ্যমে পর্দায় দেখা গিয়েছিল শাহরুখ কন্যাকে। এরপর গেল বছরের আগস্টে জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’ এর ভারত সংস্করণে প্রচ্ছদ হয়েছিলেন বলিউড বাদশার অষ্টাদশী কন্যা সুহানা খান! মূলত এরপর থেকেই বলিউডে সুহানার অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। মিডিয়ার মনোযোগের কেন্দ্রেও এখন এই তারকাকন্যা। সুহানাও অভিনয় জগতেই ক্যারিয়ার গড়তে চান। যদিও এখনো তিনি বলিউডে পা রাখেননি।