চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যুক্তফ্রন্টের অভিযোগে যা বললো আওয়ামী লীগ

যুক্তফ্রন্ট নেতাদের বহনকারী হেলিকপ্টার উড়তে না দেয়া প্রধানমন্ত্রীর সংলাপে প্রতিশ্রুত লেভেল প্লেয়িং ফিল্ড বরখেলাপের অভিযোগের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: এর সঙ্গে রাষ্ট্রীয় নিরাপত্তার বিষয় জড়িত। অনেক সময় আমাদের হেলিকপ্টারও উড়তে দেওয়া হয় না।

বৃহস্পতিবার সন্ধ্যায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকমণ্ডলীর বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর আশ্বাসে সুফল নির্বাচনকালীন সময়ে রাজনৈতিক দলগুলো পাবে বলে এসময় আশ্বস্ত করেন তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন: রাষ্ট্রের এ বিষয়গুলো খুবই সেনসিটিভ। হেলিকপ্টারে উঠতে পারলাম না, তাই লেভেল প্লেয়িং ফিল্ড থাকলো না, আমি তা মনে করি না। প্রধানমন্ত্রী যে আশ্বাস দিয়েছিলেন তার কোন ব্যত্যয় হবে না। আমি বলবো, সেই আশ্বাস এর ফল তারা পাবেন এবং পেতে শুরু করেছেন। এ নিয়ে সংশয় থাকার কোনো কারণ নেই।

রাষ্ট্রের সিকিউরিটি সবকিছুর উপরে বলে মন্তব্য করেন তিনি।

এর আগে যুক্তফ্রন্ট নেতাদের পক্ষ থেকে অভিযোগ করা হয়, হেলিকপ্টার উড়তে না দেওয়া সংলাপে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত লেভেল প্লেয়িং ফিল্ড এর বরখেলাপ।

তারা অভিযোগ করেন, যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউএম বদরুদ্দোজা চৌধুরী সাতক্ষীরার জনসভায় যাওয়ার জন্য যুক্তফ্রন্ট নেতৃবৃন্দ ও মিডিয়া কর্মীদের জন্য নির্ধারিত হেলিকপ্টারে উঠতে দেওয়া হয়নি।

এ পরিপ্রেক্ষিতে যুক্তফ্রন্ট চেয়ারম্যান বি. চৌধুরী বলেন, আমরা মনে করি এই ওয়াদা ভঙ্গ সরকারের সদিচ্ছা বহন করে না। কোনোক্রমেই ভবিষ্যতে এ ধরনের আচরণ গ্রহণযোগ্য হবে না এবং এ ধরনের ঘটনা ঘটলে আমরা নিশ্চিতভাবে বিকল্প পদক্ষেপ নিতে বাধ্য হবো।

FacebookTwitterInstagramPinterestLinkedInGoogle+YoutubeRedditDribbbleBehanceGithubCodePenEmail