চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যশোরে নিজ বসতবাড়িতে মিললো মা ও দুই সন্তানের মরদেহ

যশোরের শার্শার কায়বা গ্রামের নিজ বসতবাড়ি থেকে সোমবার সকালে মা, মেয়ে ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গেছে, বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে তাদের।

বিজ্ঞাপন

শার্শার বাগআচড়া পুলিশ ফাড়ির ইনচার্জ সুখদেব জানান, সকালে খবর পেয়ে কায়বা গ্রামের চায়ের দোকানি ইব্রাহিমের বসতবাড়ি থেকে তার স্ত্রী হামিদা খাতুন, স্কুলপড়ুয়া মেয়ে শরীফা খাতুন ও শিশুপুত্র সোহান হোসেনের লাশ উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

নিহতদের আশপাশের লোকজন জানান, ইব্রাহিমের সঙ্গে তার স্ত্রীর প্রায়ই কলহ বাঁধত। ওই সময় শ্বশুরশাশুড়ী ছেলের পক্ষ নিয়ে কথা বললে সমস্যা আরও বেশি হতো।

তবে কারও কারও দাবি, রাতে তাদের খাবারে বিষ মিশিয়ে হত্যা করে মুখের ভিতর গ্যাসের ট্যাবলেট ঢুকিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় নিহতের শাশুড়ী মরিয়ম, শ্বশুর আরাফাত ও প্রতিবেশী সিদ্দিককে আটক করেছে পুলিশ।যশোর-মা-দুই সন্তানের মরদেহ

প্রাপ্ত তথ্য অনুসারে প্রাথমিক ধারণা থেকে তিনি বলেন, পারিবারিক কলহের জের ধরে প্রায়ই তাদের সংসারে অশান্তি বাধত। এ কারণে হয়তো কীটপতঙ্গ মারার ওষুধ খেয়ে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্ট ছাড়া নিশ্চিতভাবে কোনো কিছু বলা সম্ভব নয়।