চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যশোরে দুই রাতে ২ খুন

যশোরে পৃথক ঘটনায় দুই যুবক খুন হয়েছেন। নিহতরা হলেন- সিটি কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাকিব হাসান (২৬) এবং শহরের শেখহাটি জামরুল তলা এলাকার মুদি দোকানদার লিটন হোসেন (২৭)।

বিজ্ঞাপন

যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল জানান, যশোর সিটি কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক রাকিব হাসান শনিবার রাতে শহরের নীলগঞ্জ ব্রিজ এলাকায় বসে ছিলেন। এসময় প্রতিপক্ষ গ্রুপের সন্ত্রাসী কামরুলের নেতৃত্বে রাকিবের ওপর হামলা করা হয়। পরে আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে খুলনা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

যশোর কোতোয়ালি মডেল থানার ওসি কেএম আজমল হুদা জানান, রাকিবের মৃত্যুর খবরে নেতাকর্মীরা সড়ক অবরোধের চেষ্টা করে এ সময় পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। তবে হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এখনও কাউকে আটক করা সম্ভব হয়নি।

এছাড়া যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে লিটন হোসেন (২৬) নামে এক মুদি দোকানদার নিহত হয়েছেন। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে যশোর-খুলনা মহাসড়কের ফুলতলায় অ্যাম্বুলেন্সের মধ্যে তিনি মারা যান।

এর আগে রোববার রাত পৌনে আটটার দিকে শহরের শেখহাটি জামরুল তলা এলাকায় লিটন ছুরিকাহত হয়েছিলেন। তিনি জামরুল তলা এলাকার আমিনুর রহমানের ছেলে।