চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মোবাইল অপারেটর, ফেসবুক বিষয়ে গণশুনানী করবে বিটিআরসি

দেশের মোবাইল অপারেটরদের সেবার মান, প্যাকেজ, মূল্য এবং সাইবার অপরাধ, মোবাইলফোনে হুমকি, ফেসবুকে নিরাপত্তার মতো বিষয়গুলোতে জনগণের সরাসরি মতামত জানতে গণশুনানীর আয়োজন করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

আগামী ২২ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে প্রথমবারের মতো এই গণশুনানী অনুষ্ঠিত হবে।

গণশুনানীতে অংশগ্রহণে আগ্রহীদেরকে বিটিআরসি’র কলসেন্টারে ২৮৭২ নম্বরে ফোন করে অথবা বিটিআরসির ওয়েবসাইটে http://www.btrc.gov.bd /registration-form নির্ধারিত ফরম পূরণ করে আগামী ১৭ নভেম্বরের মধ্যে নিবন্ধন করতে হবে। ফিরতি এসএমএস পাঠিয়ে নিবন্ধনের বিষয়টি নিশ্চিত করবে বিটিআরসি।

এতে মোবাইল অপারেটরদের কলড্রপ, বিভিন্ন প্যাকেজ ( ভয়েস,ডাটা,বান্ডেল) এবং এসবের মূল্য সম্পর্কে অভিযোগ ছাড়াও বায়োমেট্রিক সিম নিবন্ধন, মোবাইলে অর্থ লেনদেন, মোবাইল অপরাটেরদের কলসেন্টারের সেবা সম্পর্কিত অভিযোগ এবং অন্যান্য টেলিকম সেবাদানকারী প্রতিষ্ঠানের সেবা সংশ্লিষ্ট বিষয়ে জনসাধারণ-গ্রাহকের মতামত গ্রহণ করা হবে।

বিটিআরসি’র উর্ধ্বতন কর্মকর্তা, মোবাইলফোন অপারেটর ও অন্যান্য টেলিযোগাযোগ সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানগুলোর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা অংশগ্রহণকারীদের প্রশ্নের জবাব দেবেন এবং কার্যকর ব্যবস্থা গ্রহণের বিষয়ে মতামত জানাবেন।

সকল পেশাজীবি এবং শিক্ষার্থীসহ এই গণশুনানী সবার জন্য উন্মুক্ত থাকবে।