চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মিথিলা আমার ভালো বন্ধু, এটা নিয়ে কোনো সংশয় নেই: সৃজিত

‘আমি আজ পর্যন্ত মানে সেই ২০১০ থেকে যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশ নায়িকাদের নিয়ে এমন জল্পনা হয়েছে। এটা আমি প্রফেশনাল হিসেবে হ্যাজার্ড হিসেবে মেনে নিয়েছি’

কলকাতার নামী পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে ‘প্রেম ও বিয়ে’র গুঞ্জন কলকাতার সংবাদ মাধ্যমে। যা আছড়ে পড়েছে বাংলাদেশেও।

বিজ্ঞাপন

ভারতীয় প্রভাবশালী সংবাদ মাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ থেকে ‘এই সময়’-এর মতো কাগজেও রহস্য করে সৃজিত-মিথিলার সম্পর্ক নিয়ে ফলাও করে সংবাদ ছেপেছে।

তবে এমন গুঞ্জনে খুব স্বাভাবিক আচরণই করলেন সৃজিত। মিথিলার সঙ্গে বিয়ের গুঞ্জনকে পাত্তা না দিয়ে চ্যানেল আই অনলাইনকে সৃজিত বললেন, এগুলো স্বাভাবিক। সেই ২০১০ সাল থেকে যে নায়িকাদের সঙ্গে কাজ করেছি, তাদের মধ্যে ৯০ শতাংশ নায়িকাদের নিয়ে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি প্রফেশনাল হ্যাজার্ড হিসেবে মেনে নিয়েছি।

বেশির ভাগ সময়েই এসব খবরের ভিত্তি থাকে না বলেও জানান সৃজিত। তিনি বলেন, অতীত ঘাঁটলে দেখা যাবে অল্প কিছু গুঞ্জনের সত্যতা থাকলেও বেশির ভাগ জল্পনা ভিত্তিহীন হয়েছে।

তবে মিথিলার সঙ্গে সৃজিত মুখার্জির যে ‘ভালো বন্ধুত্ব’ রয়েছে সেটা স্বীকার করেছেন তিনি। সৃজিত বলেন, ‘মিথিলা যে আমার ভালো বন্ধু এ নিয়ে কোনো সংশয় নেই।’ প্রেমের বিষয়ে জিজ্ঞেস করা হলে সৃজিত বলেন, ‘এ ব্যাপারে কোনো মন্তব্য করতে পারবো না।’

এ প্রসঙ্গে জানতে সঙ্গে মিথিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি একটি ‘জরুরী মিটিং’-এ আছেন বলে জানান। পরবর্তীতে আবার যোগাযোগ করে হলে তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে কলকাতার শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম ‘এই সময়’-এ প্রকাশিত সংবাদে বলা হয়, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন সৃজিত-মিথিলা।

টাইমস অব ইন্ডিয়ার জানিয়েছে তাদের পরিচয়ের সূত্র। সংবাদ মাধ্যমটি জানায়, কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার যোগাযোগ হয়। এরপর তাদের মধ্যে যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই আবার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু।

সব মিলিয়ে বেশ চর্চার বিষয়ে পরিণত হয়েছে সৃজিত-মিথিলার সম্পর্ক!