চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মায়ের কোলে আদুরে জানভি

একবছরেরও বেশি সময় পার হয়ে গেছে বলিউডের প্রথম নারী সুপারস্টার হিসেবে খ্যাতি পাওয়া অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর। কিন্তু তারপরও প্রতিটা ক্ষণেই প্রয়াত এই অভিনেত্রীকে স্মরণ করে তার পরিবার। আজ মা দিবস। বিশেষ এই দিনে মাকে কাছে না পেলেও মাকে স্মরণ করেছেন মেয়ে জানভি কাপুর।

বিশেষ এই দিনটিতে মাকে স্মরণ করে ইনস্টাগ্রামে পুরনো দিনের একটি ছবি শেয়ার করেছেন জানভি। সেই ছবিটিতে দেখা যাচ্ছে মা শ্রীদেবীর কোলে বসে আছে ছোট্ট জানভি। যেখানে মা ও মেয়ে দুজনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছে। ছবিটিতে শ্রীদেবীর পরনে সোনালী ও লাল রঙ্গা একটি শাড়ী এবং জানভির পরনে ছিল সোনালী রঙের লেহেঙ্গা। ছবিটির ক্যাপশনে ‘ধড়ক’ খ্যাত অভিনেত্রী লিখেছেন যে, “তাদের যত্ন নিন, তাদের কথা শুনুন এবং তাদের পৃথিবীর সবটুকু ভালোবাসা দিন। মা দিবসের শুভেচ্ছা।”

বিজ্ঞাপন

মাকে নিয়ে জানভির অনুভূতি প্রকাশ এটিই প্রথমবার নয়। আর আগেও বেশ কয়েকবার মাকে মিস করে সোশ্যাল মিডিয়া ও গণমাধ্যমে নিজের অনুভূতি জানিয়েছেন তিনি। এছাড়া মা শ্রীদেবীর প্রথম মৃত্যুবার্ষিকীতে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার দিয়ে জানভি কাপুর বলেছিলেন, “আমার মন সব সময়ে ভারি হয়ে থাকে। তবুও আমি সবসময় হাসিমুখে থাকি, কারণ জানি আমার হাসির মধ্যেই তুমি আছো।”