চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাহতিমের কণ্ঠে জীবনের গান

সময়ের আলোচিত শিল্পী মাহতিম শাকিব। সোশাল মিডিয়ায় রাতারাতি জনপ্রিয়তা পাওয়া এই তরুণ এবার গাইলেন গীতিকার রবিউল ইসলাম জীবনের লেখা একটি গান।

বিজ্ঞাপন

‘যদি’ শিরোনামের গানটি ইতোমধ্যে রেকর্ডও সম্পন্ন হয়েছে। গীতিকার জীবন জানান, গত ১ ফেব্রুয়ারি সন্ধ্যায় গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজনে মুশফিক লিটু। আসছে ভালোবাসা দিবসে ডিজিটাল সল্যুশানের ইউটিউব চ্যানেল ‘রসগোল্লা’য় ভিডিও আকারে গানটি প্রকাশ করা হবে।

ভিডিওতে স্টুডিও পার্টেও অংশ নিবেন মাহতিম শাকিব। সঙ্গে থাকবেন দুজন জনপ্রিয় মডেল। ভিডিওটি নির্মাণ করবেন সঞ্জয় সমাদ্দার। এরবেশি আপাতত জানানো বারণ!

তবে গান প্রসঙ্গে রবিউল ইসলাম জীবন বলেন, মাহতিম শাকিবের কণ্ঠটি এরইমধ্যে সবার কাছে পরিচিতি পেয়েছে। ভারী মিষ্টি গলা তার। আমার লেখা এই গানটি ভালোবাসার। কথা এবং সুরের মধ্যে ঢুকে গেয়েছে সে। আমার বিশ্বাস ভালোবাসা দিবসে সংগীতপ্রেমীদের পছন্দের তালিকায় থাকবে গানটি।

গানটির জন্য সুরকার ও সংগীতায়োজককেও ধন্যবাদ জানান জীবন।

জীবনের সঙ্গে সুর মিলিয়ে মাহতিম শাকিব বলেন, জীবন ভাইয়ের কথায় এটা আমার প্রথম গান। আমার কণ্ঠ মাথায় রেখেই গানটি তৈরি করা হয়েছে। গাইতে গিয়ে খুব ভালো লেগেছে। সব মিলিয়ে দুর্দান্ত একটি কাজ হয়েছে। আশা করি সবার মনে ধরবে।