চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদক বিরোধী অভিযান: টেকনাফে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

টেকনাফে মাদক বিরোধী অভিযান চালিয়ে নারীসহ ৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে যৌথ টাস্কফোর্স।

বিজ্ঞাপন

১২ জুলাই বৃহস্পতিবার সকাল থেকে টেকনাফ পৌর সভার পুরাতন পল্লান পাড়া, টেকনাফ সদরের মৌলভী পাড়া, কচুবনিয়া ও সাবরাং সিকদার পাড়ায় এ অভিযান চালানো হয়।

বিজ্ঞাপন

টেকনাফ উপজেলা ভারপ্রাপ্ত নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্র্যাট প্রনয় চাকমার নেতৃত্বে এ অভিযানে র‌্যাব, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, পুলিশ ও বিজিবি’র প্রতিনিধিরা অংশ নেন।

টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের প্রধান সহকারী শামসুল আলম জানান, মাদক বহন, বিক্রি ও ব্যবহারের কারনে ভ্রাম্যমান অভিযানে টেকনাফ পৌর সভার পুরান পল্লান পাড়ার মৃত সোলতান আহমদের ছেলে মো: ইলিয়াছ কালু, সাবারং ইউনিয়নের সিকদার পাড়ার সাহাব মিয়ার স্ত্রী খাতু বিবি ও মৃত ছৈয়দ আহমদের ছেলে মোজাহের মিয়াকে ২ বছর করে, টেকনাফ কচুবনিয়ার মো: করিমের ছেলে নুর মোহাম্মদকে ৬ মাস এবং আব্দুল জলিলের ছেলে নুরুল আলমকে ১ মাসের কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।

পরে সাজা প্রাপ্তদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়। অভিযান চলাকালে একটি পরিত্যাক্ত ২ টি মোটর সাইকেল ও সাড়ে ৩৬ হাজার নগদ টাকাও উদ্ধার করা হয়। এছাড়া যৌথ এ টাস্কফোর্সের খবরে অনেক বড় বড় মাদক গডফাদাররা শূন্যবাড়ী ফেলে চলে যায় বলেও জানা যায়।

অভিযানে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার সার্কেলের উপ-পরিচালক সৌমেন বিশ্বাসও উপস্থিত ছিলেন।